রাতের বেলায় মাঝরাস্তায় হুল্লোড় করতে দেখা গেল মিঠাই-তোর্সা কে! তুমুল ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই নানান ধরনের ভাইরাল ভিডিও লক্ষ্য করা যায়। বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। আধুনিক যুগে সামাজিক যোগাযোগ মাধ্যম এতটা উন্নত হয়ে গিয়েছে জেতা গণমাধ্যমকে ছাড়িয়ে যাচ্ছে।

অনেক বিশেষজ্ঞদের মতে গণমাধ্যম বর্তমানে অনেকটাই পিছিয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়া বলতে আমরা প্রধানত বুঝি ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি প্লাটফর্ম গুলিকে।

এইসব জায়গায় প্রতিনিয়ত নানান ধরনের ছবি এবং ভিডিও ভাইরাল হতে দেখা যায়।এইসব ভাইরাল ভিডিও গুলি নানান ধরনের হাসি মজা থেকে শুরু করে শিক্ষামূলক জিনিস নিয়ে তৈরি হয়।

এই ভিডিওগুলি কোন সময় আমাদের মনোরঞ্জনের সাহায্য করে আবার অনেক সময় আমাদের মনকে ভারাক্রান্ত করে তোলে। তবুও সোশ্যাল মিডিয়া বর্তমান যুগে জীবনের সাথে অঙ্গাঙ্গিভাবে যুক্ত হয়ে গিয়েছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব এমনই এক ভাইরাল ভিডিওর কথা। ভাইরাল ভিডিও তে দেখা যাচ্ছে মিঠাই ধারাবাহিকের খলনায়িকা তোর্সা অসাধারণ কায়দায় নাচ করছে। আর তাঁকে সঙ্গ দিয়েছে মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডু।

তাদের এই অসাধারন নাচ দেখে অবাক হয়ে গিয়েছেন সকলে। ভিডিওটি দেখে বোঝা যাচ্ছে তা রাতের বেলায় বানানো হয়েছে।মাত্র কয়েক দিনের মধ্যেই লক্ষাধিক দর্শক সংখ্যা ছাড়িয়ে গিয়েছে এই ভিডিওটির। চাইলে আপনারাও এই ভিডিওটি দেখে আসতে পারেন। দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদনের সাথেই সংযুক্ত করা হলো।

Leave a Reply

Your email address will not be published.