তৃতীয়বার মা হতে চলেছেন বেগম করিনা

তৃতীয়বার মা হতে চলেছেন অভিনেত্রী কারিনা কাপুর। ইতিমধ্যে তিনি প্রথম ও দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন। বেশ কিছুদিন আগেই জন্ম হয়েছে তার দ্বিতীয় সন্তান তৈমুরের ভাইয়ের। তৈমুরের ভাই সবে মাস কয়েক। এরইমধ্যে আবার সুখবর!

কিন্তু কয়েক মাসের মধ্যেই আবার কিভাবে অভিনেত্রী অন্তঃসত্ত্বা হতে পারে এই ভেবে নেটিজেনদের চক্ষু চড়কগাছ। তবে সত্যি তো সত্যিই হয়। গতকালই প্রকাশ্যে এনেছেন সেই খবর।

করিনার লেখা একটি বই ‘প্রেগনেন্সি বাইবেল’ মুক্তি পেতে চলেছে খুব শীঘ্রই। আর সেটাকেই অভিনেত্রী তৃতীয় সন্তান হিসেবে পরিচয় দিয়েছেন সকলের সামনে।

তিনি তার আপকামিং বইটির সাথে ভিডিও প্রকাশ করে বলেছেন ‘‘এটা একটা আলাদা জার্নি। আমার দুটো প্রেগন্যান্সির নানা আপডেট সবার সঙ্গে ভাগ করে নেওয়া… কোনও দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম।

তো কোনও কোনও দিন বিছানা ছেড়ে উঠতে মন চাইত না। আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এই বইয়ে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই।’’

এটা শোনার পর নেটিজেনরা যেন হাফ ছেড়ে বাচলেন। ক্যারিয়ারের মধ্যগগণে থাকাকালীনই অভিনেত্রী মাতৃত্বের চূড়ান্ত সিদ্ধান্ত নেন। ২০১৭ সালে ২০ ই ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। তবে প্রেগনেন্সি কালীনও তিনি চুটিয়ে কাজ করে গেছেন ইন্ডাস্ট্রিতে।

তার একবছর পরে জন্ম হয় তৈমুরের ভাইয়ের। তিনি তার শরীরকে ফিট রাখার জন্য যোগ ব্যায়ামের অভ্যাস করেন, এবং সেই ছবি শেয়ার করে নেন সামাজিক মাধ্যমের পাতায় মাঝেমধ্যেই।

বেশ কিছুদিন আগেই তিনি একটি ছবি শেয়ার করে বলেছিলেন এই যোগব্যায়ামই অভিনেত্রীকে আবার স্বাভাবিক জীবনে ফিরিয়ে এনেছে। দ্বিতীয়বার প্রেগনেন্সির পর যখন অভিনেত্রীর শারীরিক অবস্থা অবনতি হচ্ছিল, অসম্ভব যন্ত্রণায় যখন অভিনেত্রী কাতরাচ্ছিলেন, সেই সময় এই যোগব্যায়াম তাকে সুস্থ হয়ে ওঠার পথ দেখিয়েছে

Leave a Reply

Your email address will not be published.