এ কি কান্ড! মদের দোকানে ঢুকে বোতল খুলে মদ খাচ্ছে একটি হনুমান! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না।

অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন।

এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে।

এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।যেমন সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে একটি মদের দোকানের বাইরে মদ্যপান করছে একটি হনুমান।

রীতিমতো বোতল খুলে মদ্যপান করছে বাদরটি। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। আমাদের এই প্রতিবেদনটি কেমন লাগলো তা জানাতে অবশ্যই ভুলবেন না।চাইলে এই ভাইরাল ভিডিওটি আপনারা দেখে আসতে পারেন। রইলো ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.