ব্রাজিলিয়ান ফুটবলারকে কড়া বার্তা দিলেন কোপার নায়ক এমি মার্টিনেজ

অলিম্পিক ফুটবলে গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে স্পেনের সাথে ১-১ গোলে ড্র করার পর আসর থেকে গ্রুপ পর্বেই বিদায় নেয় আর্জেন্টিনা।
বুধবার ওই ম্যাচের আগে একই মাঠে ছিল ব্রাজিল-সৌদি আরব ম্যাচ। সে ম্যাচে ৩-১ গোলের ব্যবধানে জিতে শেষ আটের লড়াই নিশ্চিত করেন সেলেকাওরা। ম্যাচ শেষে গ্যালারিতে বসেই আর্জেন্টিনা-স্পেনের ম্যাচ দেখেছেন ব্রাজিলের ফুটবলাররা।

ম্যাচের শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গেই উল্লাসে মাতেন ব্রাজিলিয়ান ফুটবলাররা। এ সময় রিচার্লিসন-ডগলাস লুইসরা হাত নাড়িয়ে ‘বিদায় বিদায় ছোটভাই’ বলে উদযাপন করেন এবং এরপরই লুইজ ইনস্টাগ্রামে একটা ছবি আপলোড দেন। যেখানে রিচার্লিসন, ম্যাতিয়াস কুনহা, রেইনিয়ার জেসুস আর লুইস হাত দেখিয়ে বিদায় জানাচ্ছেন। একই স্টোরি নিজের ইন্সটাগ্রামে দিয়েছেন ফরোয়ার্ড রিচার্লিসনও।

রেফারির শেষ বাঁশিতে লেদেসমা, ব্রাভো, অ্যালিস্টাররা যখন হতাশায় মুষড়ে পড়ছিলেন তখন ব্রাজিলিয়ান ফুটবলারদের এরকম খোঁচা হয়ত সহ্য করতে পারেন নি বড়রা।বিশেষ করে যখন রিচার্লিসন এরকম পোস্ট করেছে তখন সেটা বিরক্ত লেগেছে আর্জেন্টাইন ফুটবলারদের, বিশেষ করে রদ্রিগো ডি পল ও এমি মার্টিনেজের।

এরপর আর্জেন্টিনার গোলরক্ষক এমি মার্টিনেজ ইনস্টাগ্রামে নিজের কোপা আমেরিকা ফাইনালের শিরোপা উদযাপনের ছবি আপলোড দেন। পর্তুগীজ ভাষায় লেখেন ‘চাউ মানিনহোস’ যার বাংলা অর্থ ‘বিদায় ছোটভাই’। পাশে একটা হাসির ইমোজিও ব্যবহার করেন তিনি।

রদ্রিগো ডি পলও চুপ করে বসে থাকেন নি, তিনিও কড়া জবাব দিয়েছেন রিচার্লিসন কে। তাদের ঘরের মাঠে কোপা আমেরিকা জিতে আসা ম্যাচে ফাইনালের অন্যতম এই নায়ক ফাইনালের একটি ছবি নিজের ইন্সটা স্টোরি তে দেয় যেখানে দেখা যায় মাটিতে পরে থাকা রিচার্লিসন কে চুপ থাকতে বলছে রদ্রিগো ডি পল। পাশে একটা ইমোজি তে ট্রফির ছবি। যদিও এর জবাবে নিজের কোপা আমেরিকার ট্রফি দেখিয়েছে রিচার্লিসন, পাশাপাশি নিজেদের ইতিহাসের ৫ বিশ্বকাপের প্রসঙ্গও তুলে এনেছে তিনি।

Leave a Reply

Your email address will not be published.