এবার কার জন্য বউ সাজলেন অপু বিশ্বাস

Sabbir Rahman 0

ঢা’কাই সিনেমার জনপ্রি’য় নায়ি’কা অপু বিশ্বাস। অল্প সময়ে যিনি জি’তে নিয়ে’ছিলেন কোটি ভ’ক্তের মন। তবে দীর্ঘ’দি’ন তিনি অভিন’য় জগত থেকে দূরে ছি’লে’ন। জীব’নের অনে’ক কঠিন’ সময় পার করে তিনি আ’বারো ফিরে এসে’ছেন সিনে’মার দুনি’য়ায়। এখন বেশ ব্যস্ত সম’য় পা’র কর’ছেন এই অভিনেত্রী।

এ’বার প্রথম’বারের ম’তো ঢাকার বাইরে অ’নু’ষ্ঠিত হয়েছে ‘ব্রাইডাল ফেস্ট-২০২০ সি’জন ফো’র’। গত সো’মবার চ’ট্টগ্রামের ফ’য়েস লেকে’র এ আ’য়োজ’নে মূল আ’র্কষ’ণ ছি’লেন চিত্র’নায়িকা অপু বিশ্বাস। বউ সে’জে মঞ্চে এসে দর্শক’দের মাত করে’ছেন অপু।

ব্রা’ইড হি’সেবে অং’শগ্রহ’ণ ‘করে অনু’ভূ’ ব্যক্ত ক’রতে গিয়ে অপু বিশ্বাস বলেন, প্রথমেই আয়ো’জক এমবি অ্যা’সো’সিয়ে’টসকে সাধুবাদ জানাই যে তারা এমন এক’টি উ’দ্যো’গ গ্রহ’ণ করেছে, ব্রাই’ডাল সা’জকে ই’ন্টারন্যাশনালি রি’প্রে’জেন্ট কর’তে যা’চ্ছে’। এমন আ’য়ো’জনের অংশ হতে পেরে ভী’ষ’ণ গ’র্বি’ত বো’ধ করছি। পরের সি’নগু’লোর জন্য শুভকাম’না রইল।

আ’য়োজ’করা জানা’ন, সিজন ওয়া’ন, টু, থ্রি, এবং ঢাকার বাহিরে প্র’থমবারে’র মত ব্রাই’ডাল ফে’স্টের সিজন ফো’র বেশ সা’ফ’ল্যের সঙ্গে স’ম্পন্ন হ’য়েছে, সক’লের বেশ সা’ড়া পেয়ে’ছি। এরপ’রের সি’জনগু’লো ধা’রাবাহিক’ভাবে চলবে, চল’তি মাসে’র ২৭ তারিখে কুমি’ল্লায় অ’নুষ্ঠি’ত হবে সিজন-ফাইভ।

এর আগে, তৃতীয় আ’সরে বউ সেজে ব্রাই’ডাল ফে’স্টে হা’জির হয়ে’ছেন ঢাকাই সিনে’মার অ’ন্যতম জন’প্রিয় চিত্র’নায়ি’কা বিদ্যা সি’নহা মিম। ৫ নভে’ম্বর রাজধা’নীর একটি অভি’জাত হো’টেলে অনু’ষ্ঠিত হয়েছিল এ আয়োজন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *