Breaking News
Home / বিনোদন / নিজেকে সা’মলাতে না পেরে আবা’রো অ’ঝরে কাঁ’দলেন অপু বিশ্বাস

নিজেকে সা’মলাতে না পেরে আবা’রো অ’ঝরে কাঁ’দলেন অপু বিশ্বাস

Advertisement

ঢাকাই সিনেমার আ’লোচিত অ’ভিনেত্রী অপু বি’শ্বাস। দী’র্ঘদি’নের বি’র’তির পর আবা’রো তিনি ফি’রেছেন রু’পালি পর্দায়। তাই বেড়েছে তার ব্যস্ততাও। এদিকে, শুটিং শে’ষে ডাবিং করতে গিয়ে অ’ঝো’রে কাঁদ’লেন জনপ্রিয় এই অভিনেত্রী।

মঙ্গলবার চ্যানে’ল আই’য়ের স্টুডি’ওতে শাহ’রিয়ার না’জিম জয় পরি’চালি’ত মু’ক্তিযু’দ্ধ’ভিত্তিক ‘প্রিয় কমলা’ ছবির ডাবিংয়ে এসে এভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েন এই শিল্পী’।

জানা গেছে, সি’নে’মাটিতে বি’রা’ঙ্গনা’ এক না’রীর চ’রিত্রে অভিন’য় ক’রছেন অপু বিশ্বাস। টানা ১৮ দিন শু’টিং শে’ষ করে এ’খন ডাবিং পর্ব চ’লছে । আর ওই ডাবিং কর’তে গিয়ে কাঁ’দ’লেন অপু।

এমন আ’বেগ’প্রবণ হয়ে যাওয়া’র বিষ’য়ে অপু বিশ্বাস বলেন, ‘বীরা’ঙ্গনা’দের নি’য়ে ছবিটির গল্প। এ ধর’নের চ’রিত্র আ’মার এ’টাই প্রথম। চ’রি’ত্রটি বেশ ইমো’শনা’ল। সংলা’প’গুলো স্প’র্শ’কাত’র আ’র হৃ’দ’য়ে দাগ কেটে যায়।

সেই সংলা’প দি’তে গিয়ে খুব বেশি আ’বে’গি হয়ে যাই। তাই আর চো”খের পা’নি ‘আ’ট’কে রাখ’তে পা’রিনি। এখন প’র্যন্ত ক্যা’রিয়া’রে এক’শোর কা’ছাকা’ছি ছবিতে অভিন’য় ক’ছেন অপু বিশ্বাস। ডা’বিংয়ে এমন আ’বে’গপ্রব’ণ ‘হয়ে কখ’নো কেঁ’দেছে’ন বলে মনে পড়ে না তার।

অপু বিশ্বা’স বলেন, ‘ক্যা’রি’য়ারে চ’ল্লিশটি’ ছবি করা’র’ পর ‘ডাবিং দেয়ার সুযোগ পাই আমি। ছবি’টির নাম ব’লো’না ক’বুল। ওই ছ’বির পর টা’না ডা’বিং করেছি। আ’জ’কের মতো অ’ভি’জ্ঞতা কমই হয়ে’ছে। আশা করি দর্শ’কদে’রও ছ’বিটি ভালো’ লাগ’বে।’

ছবি’টি প্রসঙ্গে অপু বলেন, ‘এই ছবিতে অভি’নয় কর’তে পেরে আমি গ’র্বি’ত। এটি আ’মারা ক্যা’রি’য়ারে অন্য’তম অর্জন। প্র’ত্যেক বী’রাঙ্গ’নাই একেক জন যো’দ্ধা’। সেই বী’রা’ঙ্গ’নার চরি’ত্রে নিজে কাজ ক’রাটা সত্যি সৌ’ভা’গ্যের।’

ছবি’তে অপুর বিপ’রী’তে অভিনয় ক’রেছেন বাপ্পি চৌধুরী। এতে কম’লা চরি’ত্রে অপু’কে আর বাপ্পি’কে প্রিয় চরি’ত্রে দেখা যাবে। এ প্র’সঙ্গে বাপ্পী বলেন, ‘ইম’প্রেস টেলিফি’ল্মের প্র’যো’জনায় এটি আ’মার প্রথম কাজ। দিন’রাত শুটিং ক’রেছি ছ’বিটি’র জন্য।’

ছবিটি আ’গামী ১৬ ডিসে’ম্বর মুক্তি পাবে বলে জানান পরি’চালক শা’হরি’য়ার নাজিম। এটি তার পরি’চালি’ত তৃ’তীয় ছবি।পরিচা’লক জয় ছ’বিটি প্রসঙ্গে ব’লেন, ‘যু’দ্ধে’র সময় একেবারে অজ’পাড়া’গাঁয়ের নিট’ল প্রে’মের গল্প ‘প্রিয় কমলা’।

ব’ঙ্গবন্ধু’র ৭ মার্চের ভা’ষ’ণ যখন সেই গ্রা’ পড়ে তখন সেই প্রে’ম কী’ভা’বে’ যু’দ্ধে’ পরি’ণত হয় সে’টিই তুলে ধরা হয়েছে এ ছবিতে। পা’শাপা’শি সেই ঘট’না’কে ২০২০ সালে’র স’ঙ্গে লিংক করি’য়ে দে’খিয়ে’ছি।’ ছবিতে আরো অভি’নয় করে’ছেন সোহেল খান, সে’হেঙ্গা’ল বিপ্লব, আ’জান, মালা প্রমুখ।

Advertisement

Check Also

নতুন বছরে শুভশ্রীকে জোড়া সুখবর দিলেন রাজ চক্রবর্তী, ভাইরাল হল রাজের করা পোস্ট

Advertisement প্রায় এক বছর পরে আবারও ইন্ডাস্ট্রিতে কামব‍্যাক করতে চলেছেন টলিটাউনের পাওয়ার কাপল পরিচালক রাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *