সৃজিতের আড়াই মিনিটের ‘রহস্যময়’ ভিডিওতে বাংলাদেশের বাঁধন

নতুন রেস্তোরাঁর হদিশ দিয়ে দর্শকদের কৌতূহল বেশ খানিকটা বাড়িয়ে দিয়েছিলেন পরিচালক সৃজিত মুখার্জি। ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। এমন নামের রেস্তোরাঁর নেপথ্য কাহিনি জানতে আগ্রহের পারদ চড়তে শুরু করেছিল টিজার সামনে আসার পর থেকেই।

আড়াই মিনিটের ট্রেলার মুক্তির পর সে আগ্রহ যে দ্বিগুণ হল, তা আর বলার অপেক্ষা রাখে না। সৃজিত মানেই চেনা ছকের বাইরে গিয়ে অন্যরকম কিছু একটা দেখার অভিজ্ঞতা। দর্শকরা অন্তত এভাবে ভাবতেই ভালবাসেন।

একাধিকবার সে প্রত্যাশা পূরণও করেছেন পরিচালক। রোম্যান্স, আবেগ কিংবা সাসপেন্স- সবকিছুকেই ভিন্ন মোড়কে পরিবেশন করে নজর কেড়েছেন বারবার।

আর এবার তো রীতিমতো মেনু কার্ডই প্রকাশ করে বিশেষ এই রেস্তোরাঁয় সকলকে আপ্যায়ণ জানিয়েছেন তিনি। মেনু কার্ড দেখিয়েই সিরিজের চরিত্রদের সঙ্গে পরিচয় করিয়েছিলেন পরিচালক। এবার সামনে এল ট্রেলার।

বাংলাদেশের লেখক মহম্মদ নাজিমউদ্দিনের কাহিনি অবলম্বনে তৈরি হইচই প্ল্যাটফর্মের সিরিজ ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’। মুখ্য ভূমিকায় রয়েছেন অঞ্জন দত্ত, অনির্বাণ ভট্টাচার্য, অনির্বাণ চক্রবর্তী, রাহুল বোস। আর রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরি হক বাঁধন।

যেখানে রেস্তোরাঁর রহস্য ভেদের চেষ্টা করছেন রাহুল বোস। অনির্বাণের সাহায্য প্রার্থী তিনি। কিন্তু বাঁধন ওরফে মুস্কান জুবেরির জটিল বন্ধনে যেন আরো বেশি করে সবটা গুলিয়ে যাচ্ছে। জট খোলার পরিবর্তে আরো বাড়ছে রহস্য। জটিল এ রহস্য উন্মোচিত হবে ১৩ আগস্ট।
‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ এর ট্রেলার-

Leave a Reply

Your email address will not be published.