নাপিতের ছেলের প্রেমে নায়িকা পরীমনি

আসন্ন রোজার ঈদে হাফ ডজন ছবির ভীড়ে মুক্তি পাবে হালের জনপ্রিয় নায়িকা পরীমনিরও একটি ছবি। যেটির নাম ‘আমার প্রেম আমার প্রিয়া’। ছবিটি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে এটির প্রযোজনায় রয়েছেন মোজাম্মেল হক খান। ছবিতে পরীমনির বিপরীতে রয়েছেন নতুন নায়ক কায়েস আরজু। এই ছবির শুটিং শেষ হয়েছিল গত বছরের ডিসেম্বরে।

পোস্ট প্রোডাকশন ও এডিটিং শেষে চলতি বছরের জানুয়ারিতে ছবিটি বাংলাদেশ সেন্সর বোর্ডে পাঠানো হয়েছিল। সঙ্গে দিন ঠিক করা হয়েছিল, ৯ মার্চ মুক্তি পাবে ছবি।

কিন্তু সময় মতো সেন্সর ছাড়পত্র না মেলায় পিছিয়ে যায় মুক্তির তারিখ। গত ৮ মে ছবিটিকে সেন্সর ছাড়পত্র দেয়া হয়েছে। এর পরেই আসন্ন রোজার ঈদে ছবিটি মুক্তি দেয়া হবে বলে সিদ্ধান্ত নেন পরিচালক ও প্রযোজক।

‘আমার প্রেম আমার প্রিয়া’ একটি প্রেমের গল্পের ছবি। যেখানে পারিবারিক আবহ তুলে ধরে হয়েছে। ছবিতে নায়িকা পরীমনি গ্রামের প্রভাবশালী চেয়ারম্যানের মেয়ে।

অন্যদিকে, নায়ক কায়েস আরজু একই গ্রামের নাপিতের ছেলে। পরীমনির চেয়ারম্যান বাবার চরিত্রে সেখানে রয়েছেন খল-অভিনেতা মিশা সওদাগর এবং কায়েসের নাপিত বাবার চরিত্রে দেখা যাবে অভিনেতা আলিরাজকে

Leave a Reply

Your email address will not be published.