পরনে স্লিপলেস লাল ব্লাউজ ও শাড়ি, ছাদের ওপরে জনপ্রিয় হিন্দি গানে উ-দ্দা’ম নাচ রাশি সিরিয়ালের গীতশ্রীর, ভাইরাল ভিডিও!

ইন্টারনেট জগতের সাহায্যে আমরা খুব সহজেই আজকাল বহির্বিশ্বের সাথে সংযোগ স্থাপন করতে পারি। ঘরে বসে অতি কম সময়ে পৃথিবীর যে কোন অঞ্চলের ঘটনা আমাদের হাতের মুঠোয় চলে আসে।

শুধুমাত্র তাই নয় দূর-দূরান্তে থাকা মানুষের সাথেও যোগাযোগ করা যাচ্ছে এই সোশ্যাল মিডিয়া তথা সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে। বিভিন্ন চ্যাটিং অ্যাপ্লিকেশনগুলি এ ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা পালন করছে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই এক ভাইরাল ভিডিও সম্পর্কে জেনে নেবো যা সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক আমাদের এই বিশেষ প্রতিবেদন।

সোশ্যাল মিডিয়াতে এই সমস্ত ভিডিও গুলি ভাইরাল হয়ে যায় খুব সহজে। তরুণ সমাজের কাছে যোগাযোগ এর অত্যন্ত বড় একটি মাধ্যম হয়ে উঠেছে বর্তমানে সোশ্যাল মিডিয়া।

কিন্তু এই সোশ্যাল মিডিয়া অতিরিক্ত ব্যবহারের ফলে কিছু কিছু খারাপ দিক সামনে আসছে।তবে যাই হোক সোশ্যাল মিডিয়াতে বর্তমানে বেশ কিছু এমন ভিডিও ভাইরাল হতে দেখা যায় যেগুলি একেবারে আলাদা ধরনের হয়ে থাকে।

যেমন সম্প্রতি এক তারকা’র ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছে। এই সেলিব্রিটি আর কেউ নয় অভিনেত্রী গীতশ্রী। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক রাশিতে অভিনয় করেছিলেন এই অভিনেত্রী গীতশ্রী রায়।তারপর আর বিশেষ কোনো ধারাবাহিকে তাকে না দেখা গেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ একটিভ থাকেন তিনি।

মাঝেসাজেই তার বিভিন্ন ফটো এবং ভিডিও ভাইরাল হতে দেখা যায়। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, নিজের বাড়ির ছাদে নাচ করছেন তিনি।নাচের সময় অভিনেত্রীর পরনে ছিল নীল রঙের একটি ঢাকাই শাড়ি

এবং একটি স্লিভলেস ব্লাউজ। অসাধারণ কায়দায় তারেই নাচ দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন দর্শকসহ অনুরাগীরা। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন। রইল সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.