আগামীকাল প্রথম টি-টোয়েন্টি ম্যাচে আস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। দেখে নিন দুই দলের চূড়ান্ত স্কোয়াড

আগামীকাল থেকে শুরু হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের মধ্য দিয়ে প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ।

তবে বাংলাদেশে পাচ্ছে না তাদের সেরা দলকে।গতকাল অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

মূলত জিম্বাবুয়ের বিপক্ষে যে দল খেলেছিল সেটি হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের চূড়ান্ত স্কোয়াড। শুধু যোগ করা হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকত এবং মোহাম্মদ মিঠুনকে।

ইনজুরির কারণে খেলতে পারবেন না দলের নিয়মিত দুই ওপেনার ব্যাটসম্যান তামিম ইকবাল এবং লিটন দাস। এছাড়াও খেলছেন না জাতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিম।

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি অনুষ্ঠিত হবে ৪ আগস্ট। মাঝে একদিন বিরতি দিয়ে ৬ এবং ৭ আগস্ট অনুষ্ঠান অনুষ্ঠিত হবে দুটি টি-টোয়েন্টি ম্যাচ। এরপর শেষ টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৯ আগস্ট।

সব কয়টি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬:০০এক নজরে অস্ট্রেলিয়া সিরিজের জন্য ঘোষিত বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান,

সৌম্য সরকার, নাঈম শেখ, আফিফ হোসেন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, শামীম হোসেন, শেখ মেহেদী হাসান, শরিফুল ইসলাম,

তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন ও রুবেল হোসেনঅস্ট্রেলিয়ার স্কোয়াড : অ্যাশটন অ্যাগার, ওয়েজ অ্যাগার, জেসন বেহ্রেন্ডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, জশ হ্যাজেলউড, ময়েসেস

হেনরিকস, মিচেল মার্শ, রাইলি মেরেডিথ, বেন ম্যাকডরমট, জশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সুইপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড (সহ অধিনায়ক), অ্যাডাম জাম্পা।

Leave a Reply

Your email address will not be published.