“ও টুম্পা সোনা” গানে নেচে সকলকে তাক লাগালো বয়স্ক বৃদ্ধ, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বর্তমানের ইন্টারনেটের যুগে পুরো পৃথিবী মানুষের মুঠোফোনে থাকে। এখন খুব কম মানুষ দেখা যায় যারা ইন্টারনেট ব্যবহার করেন না। প্রায় সবাই ইন্টারনেট দুনিয়ায় মগ্ন হয়ে থাকে।

ইন্টারনেটে মাঝে মাঝে কিছু মজাদার ভিডিও বা প্রতিভার ভিডিও বা কোন হাস্যকর মিউজিক ভিডিও ভাইরাল হয়ে থাকে। তার মধ্যে কিছু কিছু ভিডিও অথবা ছবি আমাদের হতভম্ব করে তোলে।

হাসি-কান্না, রাগ-অভিমান সবকিছু আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরতে পারি। তাই বর্তমানে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বেশ গুরুত্বপূর্ণ অঙ্গ হয়ে উঠেছে আমাদের জীবনের।

তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে পারি।

সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে। বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে।

তবে বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছিল একটি গান। বলা বাহুল্য, শুধু গান নয়, এই গানটির সম্পূর্ণ মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছিল ইউটিউবে।

গানটির নাম ছিল টুম্পা। এই গানে মূলত একটি মেয়ের কথা বলা রয়েছে যে কোনো একজনের জীবনে এসে তার জীবন পাল্টে দিয়েছিল। কিন্তু সেই কাহিনী বলার ধরন নেটিজেনদের মনে গেথে যায় এবং সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও চরম ভাইরাল হয়ে ওঠে।

এই ভিডিওটিতে ছিল লাখো লাখো শেয়ার এবং ভিউ। অনেকে এইগানটির অনুকরণে বেশকিছু ভিডিও তৈরি করলেও সম্প্রতি একটি ভিডিও তার মধ্যে থেকে মাথা চাড়া দিয়ে উঠেছে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক টুম্পা গানে নাচের ভিডিও ভাইরাল হচ্ছে। যাবে এই ভিডিও দেখলেই আপনার মনে হাসির রোল উঠবে। ভিডিওটিতে এক বৃদ্ধকে রাস্তায় উপস্থিত জনতার মাঝে “ও টুম্পা সোনা” গানে কোমর দুলিয়ে উদ্যম নাচতে দেখা গেছে।

উপস্থিত জনতা দাঁড়িয়ে সেই দাদুর নাচ তাড়িয়ে উপভোগ করছে। আবার অনেকে পকেট থেকে মুঠোফোন বার করে তাতে দাদুর টুম্পা গানের নাচের ভিডিও রেকর্ড করতে ব্যস্ত।


দাদুর এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই নেটিজেনরা লাইক ও কমেন্ট এর বন্যায় ভাসিয়ে দেয়। এত বয়স হওয়া সত্বেও দাদুর গানের সাথে সাথে তাল মিলিয়ে নাচার প্রশংসা করেছে অনেকেই। বর্তমানে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হাসির ভিডিও হিসাবে বেশ ভাইরাল হয়ে গেছে। দেখে নিন সেই ভিডিও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *