“ও টুম্পা সোনা” গানে ফাটাফাটি নাচ করে সকলকে তাক লাগালো বাংলার যুবক, ভাইরাল ভিডিও

Sabbir Rahman 0

আমাদের দেশে প্রতিভার কোন কমতি নেই। কিন্তু অনেকেই তার প্রতিভা প্রকাশ করার সঠিক মাধ্যম পায়না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে সবাই তাদের সুপ্ত প্রতিভার প্রকাশ করতে পারে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কোন দেশের এক কোনার প্রতিভা দূর দূরান্তে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়ে। কেউবা গান করে বা কেউ নাচ করে বা কেউ আবৃত্তি করে তার প্রতিভা সোশ্যাল মিডিয়ায় জনগণের চোখের সামনে আনে। এবারে এক যুবকের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

তবে শুধুমাত্র ফেসবুক, ইউটিউব এবং ইনস্টাগ্রাম নয়, আরো বেশকিছু প্ল্যাটফর্ম আছে যে গুলির মাধ্যমে আমরা দুনিয়ার সাথে সংযুক্ত থাকতে পারি। সেখানে এমন কিছু কিছু ভিডিও উঠে আসে যা আমাদের আনন্দ দিয়ে থাকে।

বিভিন্ন তারকার জীবনের ছোটখাট মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে চট করে বেশ ভাইরাল হয়ে ওঠে। তবে বেশ কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছিল একটি গান। বলা বাহুল্য, শুধু গান নয়, এই গানটির সম্পূর্ণ মিউজিক ভিডিওটি ভাইরাল হয়েছিল ইউটিউবে।

গানটির নাম ছিল টুম্পা। এই গানে মূলত একটি মেয়ের কথা বলা রয়েছে যে কোনো একজনের জীবনে এসে তার জীবন পাল্টে দিয়েছিল। কিন্তু সেই কাহিনী বলার ধরন নেটিজেনদের মনে গেথে যায় এবং সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও চরম ভাইরাল হয়ে ওঠে।

এই ভিডিওটিতে ছিল লাখো লাখো শেয়ার এবং ভিউ। অনেকে এইগানটির অনুকরণে বেশকিছু ভিডিও তৈরি করলেও সম্প্রতি একটি ভিডিও তার মধ্যে থেকে মাথা চাড়া দিয়ে উঠেছে।

ভাইরাল ভিডিওতে এক বাঙালি যুবকের ভাইরাল জনপ্রিয় টুম্পা গানে নাচতে দেখা গিয়েছে। ভিডিওটি একটি জগদ্ধাত্রী পুজোর মণ্ডপের সামনে করা হয়েছে। ভিডিওতে এক যুবক “ও টুম্পা সোনা” ভিডিওর গানের তালে তালে বেশ নাচছে।

তার নাচের মধ্যে অনেকটা রোবোটিক্স ডান্স এর ধাঁচ আছে। তার নাচ মন্ডপের পাশাপাশি উপস্থিত জনগণ সবাই তারিয়ে উপভোগ করছে। তার নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দেয়। রাস্তার মধ্যে এমন সুন্দর ভঙ্গিতে গানের তালে তালে নাচ করা নেটিজেনদের মন জয় করে নিয়েছে। সবাই ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে। দেখে নিন সেই ভাইরাল ভিডিও।

Leave a Reply

Your email address will not be published.