পরীমনিকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হচ্ছে

চিত্রনায়িকা পরীমণিকে তাঁর বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হচ্ছে। তাঁর বাসা থেকে মাদক উদ্ধার করার কথা জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশনস) কর্নেল কে এম আজাদ প্রথম আলোকে এ কথা জানান। তিনি বলেন, রাত সোয়া আটটার দিকে র‌্যাব সদস্যরা বনানীর বাসা থেকে পরীমনিকে নিয়ে র‌্যাব সদর দপ্তরের পথে রওনা হন।

পরীমনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, ভয়ঙ্কর মাদক আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। বিজ্ঞাপন

এর আগে আজ বিকেলে র‍্যাবের একটি দল পরীমনির বাসায় অভিযান চালায়। এ সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে আসেন পরীমনি। লাইভে তিনি বলেন, দিনদুপুরে কে বা কারা তাঁর বাসায় আক্রমণ করেছে।

পরীমনির বাসায় অভিযান চালানোর সময় তাঁকে আটক করে র‌্যাব। পরে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হয়।
পরীমনির বাসায় অভিযান চালানোর সময় তাঁকে আটক করে র‌্যাব।

পরে র‌্যাবের সদর দপ্তরে নেওয়া হয়। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তাঁর পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। বারবার র‍্যাব তাদের পরিচয় দিলে ভেতর থেকে দরজা খুলছিলেন না তিনি।

বিকেল ৪ টা ৩৫ মিনিটে ভেতর থেকে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। এরপর শুরু হয় তল্লাশি। পরে একপর্যায়ের পরীমনিকে আটক করা হয়। র‌্যাব সদস্যরা নানা বিষয়ে তাঁকে জিজ্ঞাসাবাদ শুরু করেন।

আজ বিকেলে পরীমনির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। রাত সোয়া আটটার দিকে তাঁকে নিয়ে র‌্যাব সদর দপ্তরের দিকে রওনা দেওয়া হয়।

আজ বিকেলে পরীমনির বাসায় অভিযান শুরু করে র‌্যাব। রাত সোয়া আটটার দিকে তাঁকে নিয়ে র‌্যাব সদর দপ্তরের দিকে রওনা দেওয়া হয়।

র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালানো হয়।

Leave a Reply

Your email address will not be published.