ভয়ে জামা পরারও সুযোগ পাননি পরীমনি

গত কয়েকদিন ধরে বেশ অসুস্থ ঢাকাই চিত্রনায়িকা পরীমনি। আজ দুপুরে তার বাসার সামনে আইনশৃ”ঙ্খলা বাহিনীর সদস্যরা ঘেরাও করলে তিনি লাইভে এসে চিৎ’কার শুরু করেন।

এ সময় তাকে এতটাই আ’তঙ্কি’ত দেখাচ্ছিল, তিনি অন্য কোনো জামা পরারও সুযোগ পাননি তিনি। বুধবার দুপুরে নিজ বাসা থেকে ফেসবুক লাইভে এসে পরীমনি জানান, তার বাসার দরজায় কয়েকজন অ’জ্ঞা’তপরিচয় ব্যক্তি এসে হাজির হয়েছেন।

যারা নিজেদের প্রশাসনের লোক হিসেবে পরিচয় দিচ্ছেন। বেশ কিছুক্ষণ লা’ইভে থাকার পর তার এক সহযোগী তাকে জামা পরিয়ে দেন। এসময় পরীমনি বলেন, ‘আমার কেনো হু’শ নেই।

কী হচ্ছে আমি জানি না। তোরা এসব খেয়াল রাখবি না? জামা দে।’ ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনির বাসায় আইনশৃ’ঙ্খলা বাহিনীর অভিযান চলছে বলে জানা গেছে।

বিকেল চারটার পর এই অভিযান শুরু হয় বলে জানা যায়। র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট অভি’যোগের ভিত্তিতে তার বাসায় অভি’যান চালানো হচ্ছে।

অভিযান শেষে বিস্তারিত তথ্য জানানো হবে। এর আগে লাইভে পরীমনি বলেন, শুরু থেকেই আমাকে মে’রে ফেলার ভ’য় পাচ্ছি। আমাকে কেউ মা’রতে চান। কেউ এসে পুলিশের পরিচয় দিয়ে এসে যদি

আমাকে খু’ন করতে আসেন তাহলে আমি কি করবো। তদ’ন্ত করতে এলে আমাকে পরিচয় দিক। তাহলে আমাকে পরিচয় দিতে হবে।যদি সত্যি পুলিশ হয় তাহলে আমি অবশ্যই দরজা খুলবো।

Leave a Reply

Your email address will not be published.