র‌্যাবের হাতে এসেছে ৫০ মডেল-অভিনেত্রীর তালিকা

বিভিন্ন অভিজাত এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে চলত অনৈতিক কর্মকাণ্ড। বসানো হতো মাদকের আসর। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) হাতে এসেছে দেশি-বিদেশি ৫০ মডেল-অভিনেত্রীর নাম-পরিচয়।

যাদের অনৈতিক কাজে ব্যবহার করা হতো। রাজধানীর বসুন্ধরা এলাকা থেকে অস্ত্র ও মাদকসহ শরফুল হাসান ওরফে মিশু হাসান (৩১) ও তার এক সহযোগী জিসানকে আটকের পর এ তথ্য জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, কথিত মডেল ও টিভি কর্মীকে টাকার বিনিময়ে ব্যবহার করতেন মিশু। পার্টিতে অংশ নেওয়া অভিজাত শ্রেণির লোকদের সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডের ছবি ও ভিডিও ধারণের পর ব্ল্যাকমেইল করে হাতিয়ে নেয়া হতো বিপুল অর্থও।

বুধবার বিকেল ৬টার দিকে র‌্যাব সদর দফতরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন।

তিনি বলেন, রাজধানী ঢাকার গুলশান, বারিধারা, বনানীসহ বিভিন্ন অঞ্চলে পার্টির নামে মাদক সেবনসহ অনেক অনৈতিক কর্মকাণ্ডের তথ্যে নজরদারি বৃদ্ধি করে র‌্যাব।

এরই ধারাবাহিকতায় রাজধানীর বসুন্ধরা এলাকায় অভিযান পরিচালনা করে মিশুকে ও সহযোগী মাসুদুল ইসলাম ওরফে জিসানকে (৩৯) আটক করা হয়।

তাদের কাছ থেকে ১টি আগ্নেয়াস্ত্র, ৬ রাউন্ড গোলাবারুদ, ১৩ হাজার ৩০০ ইয়াবা, একটি বিলাসবহুল ফেরারি মডেলের গাড়ি, সিসার সরঞ্জামাদি, ২টি ল্যাপটপ ও

মোবাইল ফোন, বিভিন্ন ব্যাংকের চেক ও এটিএম কার্ড, পাসপোর্ট এবং ভারতীয় জাল মুদ্রা ৪৯ হাজার ৫০০ রুপি উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.