কেউ পার পাবে না ম’রতে তো হবেই,নিয়ে ম’রবো।: পরীমণির হু’মকি

বিপুল পরিমাণ মা’দকসহ নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমণিকে আ’ট’ক করেছে রেপিড অ্যাকশন ব্যাটালিয়ন (রেব)। বুধবার (৪ অক্টোবর) বিকাল ৪টার কিছু আগে তার বাসভবনে যায় র‌্যা’­বের একটি দল।

তাদের উপস্থিতি টের পেয়ে ফেসবুকে লাইভ শুরু করেন পরীমণি। দীর্ঘ প্রায় ৩২ মিনিট লাইভে ছিলেন তিনি।লাইভের এক পর্যায়ে মোবাইল ফোনে এক ব্যক্তির সঙ্গে কথা বলতে দেখা যায় পরীমনিকে।

সেখানে তাকে বলতে শোনা যায়, ‘আমাকে কেউ কিছু করে পার পাবে না, এত সোজা না। ম’রতে তো হবেই, নিয়ে ম’রবো।’ এরপর তিনি কলটি কে’টে দেন।

এরপর তাকে বলতে শোনা যায়, ‘আমি ম’রবো আর দুনিয়া দেখবে না, সেটি কী’ করে হয়? আমি লাইভ কাটবো না। যতক্ষণ না থা’না থেকে লোকজন আসে, মিডিয়া আসে ততোক্ষণ লাইভ চলবে।

ভাই আপনারা আমা’র অবস্থা বুঝতে পারছেন। বনানী থা’না এখানেই, অথচ কেউ আসছে না। আমা’র তো তাদের হেল্প লাগবে। আমি এই ভ’য়টাই পাচ্ছিলাম।’

বুধবার (৪ আগস্ট) বিকাল থেকে রেব ও পু’লিশের সদস্যরা বনানীতে আ’লোচিত এই নায়িকার বাসার সামনে অবস্থান নেন। এরপর রেবের কয়েকজন সদস্য পরীমণির বাসায় যান।

রেব পরিচয় দিলেও প্রথমে তিনি দরজা খুলেননি। কিছু সময় পর বাসার দরজা খুলে দেন নায়িকা। তখনও লাইভ চলছিল। এরপর রেবের হস্তক্ষেপে লাইভ বন্ধ করতে বাধ্য হন পরীমণি।

পরীমণির বাসা থেকে ভ’য়ংকর মা’দক এলএসডি উ’দ্ধারের দাবি করেছে রেব। এছাড়া ক্রিস্টাল আইস এবং ম’দ জ’ব্দ করা হয়েছে। বিষয়টি আরটিভি নিউজকে নিশ্চিত করেছেন রেবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

Leave a Reply

Your email address will not be published.