‘ডোনা কখনো রান্না ঘরে ঢোকেনা’, দাদাগীরির মঞ্চে স্ত্রীয়ের কীর্তি ফাঁস করলেন সৌরভ গাঙ্গুলী।

জনপ্রিয় ক্রিকেটার তথা ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী আমাদের কারোর কাছে অপরিচিত নন। বিগত বেশ কিছু বছর ধরে ক্রিকেটজগতে রাজত্ব করার পর সম্প্রতি অবসর নিয়েছেন তিনি।

বর্তমানে বিসিসিআইয়ের সভাপতি এবং মুখ্য উপদেষ্টা হিসেবে রয়েছেন সৌরভ। অনেকেই হয়ত জানেননা ক্রিকেটের পাশাপাশি সৌরভের পছন্দের তালিকায় রয়েছে নানান ধরনের সুস্বাদু খাবার।

স্বাভাবিকভাবেই ভোজন রসিক বাঙালি বলে পরিচিত সৌরভ। সম্প্রতি এই খাবার সংক্রান্ত পরিবারের নানান গোপন তথ্য ফাঁ-স করলেন মহারাজা।এই প্রসঙ্গে প্রথমেই তিনি শেয়ার করেছেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলীর কথা।

স্ত্রী ডোনা গাঙ্গুলীর হাতের কোন খাবার দাদার বেশি পছন্দ এই নিয়ে প্রশ্ন তুলেছিলেন ঋদ্ধিমা ঘোষ।এই প্রশ্নের উত্তরে সৌরভ যা বলেছিলেন দাদাগীরির মঞ্চে তা শুনে সকলে রীতিমত অবাক হয়ে গিয়েছিলেন।

সাধারনত এই ধরনের ব্যক্তিগত প্রশ্ন সৌরভ এড়িয়ে যেতে পছন্দ করেন। কিন্তু সেদিন কোনো অজ্ঞাত কারণে তিনি এই সব প্রশ্নের উত্তর দিয়েছিলেন। ঋদ্ধিমার প্রশ্নের উত্তরে সৌরভ গাঙ্গুলী জানান, এখনো পর্যন্ত কখনো তার স্ত্রী ডোনা গাঙ্গুলী রান্না ঘরে ঢোকেনি।

এমনকি একবার নাচ প্রসঙ্গে ডোনা কে সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে হয়েছিল।সেই সময় তাকে একটি রান্নার রেসিপি শেয়ার করতে বলা হলে ডোনার জায়গায় সৌরভের মাসিমা রেসিপি শেয়ার করে দিয়েছিলেন।

এই ঘটনা শুনে অবাক হয়ে যান নেটিজেনরা।তবে অনেকেই আবার মনে করেছেন ডোনা গাঙ্গুলীর নিজস্ব স্বতন্ত্র পরিচয় রয়েছে।তাই রান্না না জানলে তার এমন কিছু ক্ষ-তি হয়ে যাবে না স্বাভাবিকভাবেই।

Leave a Reply

Your email address will not be published.