দেবের প্রেমিকা রুক্মিণী মৈত্রর যোগ্যতা নিয়ে প্রশ্ন করলেন দেবের প্রথম হিরোইন রচনা! কি বললেন তিনি ?

রচনা বন্দ্যোপাধ্যায় কে আমরা সকলেই চিনি। বর্তমানে জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।অভিনয় জগতের সাথে আজকাল এই অভিনেত্রী সেভাবে যুক্ত না থাকলেও দিদি নাম্বার ওয়ান এর মাধ্যমে নিজের পরিচিতি বজায় রেখেছেন।

তবে একথা অবশ্যই বলা যায় একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন রচনা। বাংলা এবং ওড়িয়া চলচ্চিত্রতে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। জনপ্রিয় সব অভিনেতাদের সাথে জু-টি বাঁধতে দেখা গিয়েছে তাকে।

এর মধ্যে একজন অভিনেতার নাম দেব তথা দীপক অধিকারী। দেবের প্রথম ছবিতেই হিরোইন ছিলেন রচনা। সম্প্রতি এই দেবকে নিয়েই কিছু বিত-র্কিত প্রশ্ন করেছেন নায়িকা।

সাধারণত বিতর্ক থেকে দূরেই থাকতে পছন্দ করেন রচনা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেলিব্রিটিদের বিত-র্ক কখনো পিছু ছাড়তে চায় না একথা একটি সাধারণ বিষয়।জি বাংলায় সম্প্রচারিত জনপ্রিয় রিয়েলিটি শো অপুর সংসার।

যেখানে মুখ্য সঞ্চালক ছিলেন শ্বাশত চ্যাটার্জী। তিনি খেলার মাধ্যমেই রচনাকে একটি প্রশ্ন করেন। জনপ্রিয় সঞ্চালক বলেন ‘ধরো তুমি একদিনের জন্য ট্রিপিক্যাল পেজ থ্রি রিপোর্টার, দেবের জন্য একটা প্রশ্ন, যেটা তুমি দেব কে সরাসরি করতে চাও।’

এই প্রশ্ন শুনেই একটি বিত-র্কিত মন্তব্য করে বসেন অভিনেত্রী। প্রতুত্তরে রচনা বলেন, ‘দেব তুমিতো এত সুন্দরী নায়িকার সাথে কাজ করেছো, তারপরেও রুক্মিণীর মধ্যে কি এমন দেখলে যা তুমি অন্যদের মধ্যে দেখতে পেলে না?’

অনেকটা আক্ষেপের সুরেই প্রশ্ন করতে দেখা যায় রচনা কে। উল্লেখ্য দেবের সাথে অগ্নি-পথ বলে একটি চলচ্চিত্রে অভিনয় করেছিলেন রচনা। কিন্তু ছবিটি ফ্লপ হয়ে যায়।

আর এই ছবিতে অভিনয়ের পর পরই রচনা বন্দ্যোপাধ্যায় বিয়ের পিঁড়িতে বসেন। তবে এখনো পর্যন্ত বিয়ে সেরে উঠতে পারেননি অভিনেতা দেব। তাই স্বাভাবিকভাবেই রচনার এই মন্তব্য শোনার পর সকলের মনে প্রশ্ন জাগছে তাদের দুজনের সম্পর্কের রসায়ন নিয়ে! যদিও এখনও এই প্রসঙ্গে বিস্তারিত কিছু জানতে পারা যায়নি।

Leave a Reply

Your email address will not be published.