বয়সের ভারে একি হাল রণবীরের

চরিত্রের প্রয়োজনে তারকাদের কত কিছুই করতে হয়। কখনও তো তাদের চেহারা পর্যন্ত চেনার উপায় থাকে না। এমনটাই ঘটল বলিউড অভিনেতা রণবীর কাপুরের বেলায়। সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং করলেন রণবীর কাপুর।

যেখানে বৃদ্ধ বয়সের লুকে হাজির হয়েছেন তিনি। দেখা যাচ্ছে অভিনেতার টাক মাথা আর সাদা চুল। রণবীর কাপুরের বৃদ্ধ বয়সের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে তার ভক্তরা। টাক মাথা হওয়ার পদ্ধতিরও কয়েকটি ছবিও প্রকাশ হয়।

এরপর রীতিমতো তা ভাইরাল। রণবীর কাপুরের সময়টা বেশ ব্যস্ততায় কাটছে। মুক্তির অপেক্ষায় রয়েছে দুটি সিনেমা। সেগুলো ‘শামশেরা’ ও ‘বক্ষ্মাস্ত্র’। এরমধ্যে ‘বক্ষ্মাস্ত্র’ দিয়ে প্রথমবার জুটি বাঁধলেন রণবীর ও আলিয়া।

অয়ন মুখার্জির পরিচালনায় প্রায় ৩০০ কোটি রুপির সিনেমা ‘বক্ষ্মাস্ত্র’। হিন্দি ছাড়াও এটি তামিল, তেলেগু, কন্নর, মালায়াম ভাষা মুক্তি পাবে। এতে ‘বক্ষ্মা’ চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

রণবীর কাপুরের ভক্তরা এখন অপেক্ষায় প্রিয় তারকাকে ‘পিকে ২’ সিনেমায় দেখার। সম্প্রতি সেই ঘোষণা দিয়েছেন পরিচালক রাজকুমার হিরানি। সিনেমার স্ক্রিপ্ট লেখার কাজ চলছে এখন। সেটি শেষে হলেই শুরু হবে প্রি প্রোডাকশনের কাজ।

Leave a Reply

Your email address will not be published.