পরীমনির রি’মান্ড শুনানিতে যা বললেন রাষ্ট্রপক্ষের আইনজীবী

মা’দক নিয়ন্ত্রণ আইনে গ্রে’ফতার ঢাকাই সিনেমা’র র’হস্যময়ী নায়িকা পরীমনিকে আ’দালতের মাধ্যমে ৪ দিনের রি’মান্ডে পেয়েছে পু’লিশ। তাকে সাত দিনের রি’মান্ডে নেওয়ার আবেদন করেছিল পু’লিশ।

বৃহস্পতিবার রাত ৮টা ২৮ মিনিটে ঢাকার মুখ্য মহানগর হাকিম আ’দালতে তাকে হাজির করা হয়। এরপর বনানী থা’নার মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মা’মলায় পরীমনিকে

সাত দিনের রি’মান্ডে নিতে আবেদন করেন মা’মলার ত’দন্তকারী কর্মক’র্তা বনানী থা’নার পরিদর্শক (ত’দন্ত) শেখ সোহেল রানা।

রি’মান্ড শুনানিতে অংশ নিয়ে পাবলিক প্রসিকিউটর (পিপি) আবদুল্লাহ আবু বলেন, মা’মলার আ’সামি পরীমনির বাসায় অ’ভিযান চালিয়ে বিপুল পরিমাণ মা’দক উ’দ্ধার করা হয়।

যার বাজারমূল্য ২ লাখ ১১ হাজার ৫০০ টাকা। এই মা’দক কোথা থেকে আসল? তার উৎস কী’? কে এই মা’দক পাঠাল? মা’মলার সুষ্ঠু ত’দন্তের স্বার্থে তাকে রি’মান্ডে নেওয়া প্রয়োজন।

শুনানিতে তিনি আরও বলেন, সরকার যেখানে মা’দকের বি’রুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে, সেখানে পরীমনির বাসায় সর্বনাশা মা’দক পাওয়া গেছে।

দেশে যারা ভদ্র মুখোশধারী রয়েছেন তাদের খুঁজে বের করতে এই আ’সামিকে (পরীমনি) ত’দন্তকারী কর্মক’র্তার আবেদনের ৭ দিনের রি’মান্ড মঞ্জুর করা প্রয়োজন।

শুনানিতে রি’মান্ডের বিরোধিতা করেন নিলাঞ্জনা রেফাত সুরভীসহ কয়েকজন আইনজীবী। আ’দালত তা নাকচ করে পরীমনির ৪ দিনের রি’মান্ড মঞ্জুর করেন।

Leave a Reply

Your email address will not be published.