“রাজীবই ভালো ছিল” দীর্ঘদিন চুপ থাকার পর প্রাক্তন স্বামী সম্পর্কে মুখ খুললেন শ্রাবন্তী! জেনে নিন বিস্তারিত।

বর্তমানে টলিউডের সবথেকে বেশি সমালোচিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তিনি যে একজন ভাল মানের অভিনেত্রী তা নিয়ে কোনো দ্বিমত নেই। তবে তার ব্যক্তিগত জীবন নিয়ে বহুবার ট্রোলের সম্মুখীন হতে হয়েছে শ্রাবন্তীকে।

ইদানিংকালে তার তৃতীয় বিবাহ বিচ্ছেদ ও চতুর্থ বিয়ে নিয়ে সমালোচনার সম্মুখীন হতে হচ্ছে তাকে। অবশ্য কখনোই শ্রাবন্তী তার সমালোচকদের কড়া জবাব দেননি।

তাকে নিয়ে অনেক খারাপ মন্তব্য করা হলেও তিনি কোনো কিছুরই উত্তর দেননি। তাকে নিয়ে যে সমস্ত কথা উঠে আসে তা পারতপক্ষে অভিনেত্রী এড়িয়েই চলেন।

অভিনেত্রীর কাছে তার ক্যারিয়ার ও সন্তান অভিমন্যু বেশি ইম্পর্টেন্ট। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু এবার “আই পি এস সি” পরীক্ষায় ভালো ফল করেছে। এই প্রসঙ্গে অভিনেত্রী জানান ছেলের সাফল্যে তিনি খুবই গর্বিত।

অভিমন্যু কী নিয়ে ক্যারিয়ার গড়তে চায় এই প্রশ্নের উত্তরে শ্রাবন্তী জানান সে তার বাবার মত চিত্র পরিচালনা করতে চায়। তিনি আরও বলেন ইতিমধ্যে অভিমন্যু সিনেমার গল্প লেখাও শুরু করে দিয়েছে।

তার প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদ হওয়ার পর থেকে এই প্রসঙ্গে কোনো কথা বলেননি অভিনেত্রী। প্রথমবার তাকে তার প্রাক্তন স্বামীকে নিয়ে কোনো মন্তব্য করতে শোনা যায়।

অভিনেত্রী আরও বলেন ব্যক্তিগত ক্ষেত্রে তাদের মতানৈক্য থাকতেই পারে কিন্তু তিনি কাজের দিক থেকে রাজীব বিশ্বাসের চিত্র পরিচালনা বেশ পছন্দ করেন। এমনকি তিনি রাজিবের সাথে একসাথে সিনেমায় কাজ করতেও আগ্রহী।

ছেলে অভিমন্যুর পরিচালনা করা প্রথম সিনেমায় কাজ করতে বিশেষ আগ্রহী মা শ্রাবন্তী চ্যাটার্জী। শ্রাবন্তীকে তার তৃতীয় স্বামী রোশন সিং সম্পর্কে কোনো মন্তব্য করতে এদিন শোনা যায়নি।।

Leave a Reply

Your email address will not be published.