পরীমনির ‘মম’ চয়নিকা আটক

মা;দক মামলায় গ্রে;ফতার হওয়া ঢাকাই ছবির নায়িকা পরীমনিকে অনৈতিক কাজে সহযোগিতা করায় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ শুক্রবার সাড়ে ৬টার দিকে

রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে গ্রে;ফতার করা হয়। র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, পরীমনির অনৈতিক কাজে সংশ্লিষ্টতা থাকায় নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীর উপর নজরদারি অব্যাহত ছিল।

আমাদের কাছে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য রয়েছে। তাই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই নাট্টনির্মাতাকে নিজের ‘মম’ বলে সম্বোধন করেন চিত্রনায়িকা পরীমনি। বিভিন্ন সময় তাদের দুজনকে একসঙ্গে দেখা যায়।

পরীমনির বিভিন্ন কর্মকাণ্ডে সব সময় পাশে ছিলেন এই নির্মাতা। বিশেষ করে গত মাসে ঢাকার সাভারে উত্তরা বোট ক্লাব কাণ্ডে সর্বদা পাশে থেকে পরীমনিকে সাহস যুগিয়েছিলেন চয়নিকা।

ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য নাসির উদ্দিন মাহমুদের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে আনা সংবাদ সম্মেলনে পরীর পাশে ছায়ার মতো ছিলেন তার ‘মম’ চয়নিকা চৌধুরী। সংবাদ সম্মেলনের সময় পরীর কাঁধে হাত দিয়ে বসে ছিলেন চয়নিকা।

তার চেহারায় মলিনতা ফুটে উঠেছিলো। সে রাতে পরীর হাউমাউ করে কান্না দেখে টিস্যু দিয়ে বারবার নিজের চোখ মুছছিলেন চয়নিকা। ঢাকা বোর্ড ক্লাবের ঘটনায় পরীমনি চয়নিকাকে কাছে পেলেও পরীমণির বাসায় যখন র‍্যাব অভিযান চালায় তখন চয়নিকাকে দেখা যায়নি।

পরীমনি আটকের খবরটি গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার প্রকাশ হলেও তখনও নাট্যনির্মাতা চয়নিকা চৌধুরীও উধাও ছিলেন। এবার বিপদে মেয়ের কাঁধে হাত রেখে সান্ত্বনা দিতে দেখা যায়নি তাকে।

Leave a Reply

Your email address will not be published.