খুব শীঘ্রই বিশাল বড় সুখবর নিয়ে আসছে জনপ্রিয় এই তারকা দম্পতি!

Sabbir Rahman 0

বাংলা টেলি’ভিশন জ’গতের অ’তি জনপ্রি’য় মুখ রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামী। একসম’য় স্টার জ’লসায় অ’ভিনীত জনপ্রিয় ধা’রাবাহিক ‘ভা’লোবাসা ডট কম’ এ রাজা ‘ওম’ ও মধুবনী ‘তো’ড়া’ র চরিত্রে অ’ভিনয় করে মন জয় করে নিয়েছি’ল সকল দর্শক’দের।

তাঁদের দুষ্ট-মি’ষ্টি প্রে’ম দেখার জন্য মুখি’য়ে থাকতো দর্শকরা। অবশেষে এই রিল লাইফ জুটি বাস্তবে রিয়েল লাইফ জুটি হয়েছিল। বছর চারেক হয়ে গেছে তাদের বিবাহিত জীবনের। সম্প্রতি উত্তর কলকাতায় মধুবনী নিজের বিউটি পার্লার খুলেছে।

যা নিয়ে তিনি বেজায় খুশি। তবে, এই খুশির মধ্যেও রয়েছে আরও একটি খুশির খবর। সম্প্রতি নিজেরাই খোলসা করে জানালেন সে কথা। আর সেটি হল তাদের চার বছরের বিবাহিত জীবনে আসতে চলেছে নতুন সদস্য। এবার তাঁদের দুই থেকে তিন হওয়ার পালা। তাঁদের সংসারে খুব তাড়াতাড়ি আসতে চলেছে নতুন খুদে সদস্য।

সম্প্রতি রাজা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তাঁদের দুজনকেই ম’র’্নিং ওয়ালা লুকে খোশ মেজাজে দেখা যাচ্ছে। ছবিটি দেখে বোঝাই যাচ্ছে যে, এটি বাড়ির ছাদে তোলা ছবি।

রাজার পরনে রয়েছে একটি হালকা গো’লাপি রঙের একটি টি শার্ট ও লাল রঙের একটি থ্রী কোয়াটার প্যান্ট। আর মধুবনীর পরনে রয়েছে অস রঙের একটি টপ ও গলায় ওড়না।

শেষবার দর্শকরা এই জুটিকে লকডাউনের মধ্যে ‘প্রিয় তারকার অন্দরমহল’ এর একটি পর্বে দেখেছিল। এরপর আর তাদের কোথাও একস’ঙ্গে দেখা যায়নি টিভির পর্দায়। তবে, আপাতত শুটিং বন্ধ রেখেছেন মধুবনী। এখন সংসারে তৃতীয় সদস্য আসার অ’পেক্ষায় এই জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *