‘সুপার হট’ লুকে টাইট পোশাকে যোগা সেন্টারের বাইরে দেখা গেল অভিনেত্রী জাহ্নবী কাপুর কে! মুহূর্তে ভাইরাল ভিডিও।

যারা অভিনয় জগতের সাথে যুক্ত থাকেন তাদের জীবনযাত্রা এবং লাইফস্টাইল সাধারন মানুষের তুলনায় যথেষ্ট পরিমান আলাদা হয় । সারাদিন লাইট ক্যামেরা একশন মেকআপ এর মধ্যে থাকতে থাকতে কেমন জানি বদ্ধ পরিবেশের আবদ্ধ হয়ে গেছে তারা ।

তাই মাঝে মধ্যে বিভিন্ন অসামাজিক কাজকর্ম দেখা যায় তাদের মধ্যে । কিন্তু কখনও কখনও আবার সেই গণ্ডি পেরিয়ে এসে চলমান সমাজে স্রোতে গা ভাসায় তারা।

অভিনয় জগতের সাথে যুক্ত থাকা অভিনেতা এবং অভিনেত্রী আমাদের মনের মনিকোঠায় চিরস্মরণীয় হয়ে থাকেন মাঝেমধ্যে । তার একটাই কারণ সেটা হল অভিনয় দক্ষতা ।

যার অভিনয় দক্ষতা আমাদের মনে পছন্দ হয় তারা আমাদের মনের মনিকোঠায় জায়গা করে নেয় । ঠিক তেমনি বলিউড ইন্ডাস্ট্রিতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন জানবি কাপুর । তিনি কে সেটা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

ববি কাপুর এবং শ্রীদেবী-কন্যা জানভি কাপুর এখন বলিউডে নক্ষত্র । বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠতে দেখা যায় এই অভিনেত্রীকে । তবে সম্প্রতি যে ভিডিওটি দেখা গেল সেটি বাকি সকল ভিডিও থেকে একটু আলাদা ।

কারণ এখানে একদম স্বল্প পোশাকে দেখা গেল জাহ্নবী কাপুর কে মূলত তিনি একটি জায়গা থেকে অন্য কোন একটি জায়গার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন ।

পরনে ছিল একটি হট প্যান্ট এবং একটি টি-শার্ট । নিজস্ব গাড়ি থেকে নেমে সোজা রওনা দেয় পায়ে হেটে সেই গন্তব্যের দিকে । মাঝে একবার সাংবাদিকদের বন্ধুদের উদ্দেশ্যে হাত নাড়েন । কিন্তু তেমন ভাবে আর সময় দিতে পারেননি তিনি ।।ইতিমধ্যে তার সেই ভিডিওটি আসেনি দুনিয়াতে অনেকখানি ।

Leave a Reply

Your email address will not be published.