আপনার ঘরে এসি থাকলে শীঘ্রই জানলা বন্ধ করুন, ভ-য়া-ব-হ পরিণতি হতে পারে বন্ধ না করলে, ভাইরাল ভিডিও।

অনেকেই আজকাল এয়ারকন্ডিশনার যুক্ত বিলাসবহুল বাড়িতে থাকতে পছন্দ করেন। কিন্তু অনেকেই জানেন না যে বাড়িতে এয়ারকন্ডিশনার থাকলে নানান ধরনের সমস্যা দেখা দিতে পারে।

আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা এমন কিছু ঘটনার কথা আলোচনা করবো যা আপনার মনে আতঙ্ক সৃষ্টি করতে পারে। তাই অবশ্যই হাতে সময় নিয়ে মনোযোগ সহকারে আমাদের এই প্রতিবেদনটি বিস্তারিত পড়ুন।

আসুন দেরি না করে শুরু করা যাক।প্রসঙ্গত যদি আপনার ঘরে এসি রয়েছে তাহলে আজ থেকেই জানলা বন্ধ রাখার অভ্যাস শুরু করে দিন। না হলে এর ভয়াবহ পরিণতি দেখা দিতে পারে।

হয়ত আপনার মনেও প্রশ্ন উঠছে বাড়িতে এসি থাকলে এমন কি ক্ষ-তি হবে? সম্প্রতি ইন্টারনেটে একটি ঘটনার ভিডিও ভাইরাল হয়ে উঠেছে।এই ভিডিওতে দেখা যাচ্ছে এয়ারকন্ডিশনের পেছনের বক্সে বাসা বেধেছে ভ-য়ঙ্ক-র কো-বরা সাপ।

বহুদিন পর এসি পরিষ্কার করতে গিয়ে সেই সাপ সহ তার বাচ্চাদের বের করে আনেন বাড়ির মালিক। ঘটনাটি দেখে অবাক হয়ে গিয়েছেন সকলে। সম্ভবত জানালা দিয়েই এসির বক্সে প্রবেশ করে এই ঘটনা ঘটেছে বলে মনে করা হচ্ছে।

তবে এই ধরনের ঘটনা নতুন নয়। কিছুদিন আগে আমরা ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হতে দেখেছিলাম। সেই ভিডিওতে দেখা যাচ্ছিল টয়লেটের পেছনের পাইপ দিয়ে একটি কোবরা সাপ প্রবেশ করে গিয়েছে।

এবং সাপটি মাঝ বরাবর এমন ভাবে আটকে গিয়েছিল যে তাকে বের করা সম্ভব হচ্ছিল না। শেষ পর্যন্ত অনেক কষ্টে সর্পরক্ষকদের ডেকে এনে সাপটিকে উদ্ধার করে বাইরে আনা হয়।ভিডিওটি মির্জা মোহাম্মদ আরিফ নামের এক ব্যক্তি তার ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published.