রান্না করতে করতে চুলার নিচ থেকে ফনা তুলে উঠল বিশাল সাপ, তুমুল ভাইরাল ভিডিও

স’র্প জা’তি চিরকালই র’হ’স্যময়, ক’থিত আছে এরা স’ম্মোহনী শ’ক্তির মাধ্যমে ‘পশু’পা’খি’দের স্বী’কার করে। যদিও বৈ’জ্ঞা’নিক মতে তা সত্যি নয় বলেই প্রমা’ণিত হয়েছে।

এদের মধ্যে ছোট ছোট সা’প’গু’লি ব্যাং, পোকা প্রভৃতি খেয়ে বাঁ’চ’লেও বড় সা’পে’দের অন্যান্য বড় প’শু গিলে খেয়ে তবেই খিদে মেটাতে হয়। তবে তা পে’টের প’ক্ষে যতটুকু সইবে, ততটুকু খাওয়া উচিত।

তবে বর্তমানে খাদ্যের অভাবে তারা ঢুকে পড়ছে মানুষের গৃহ’স্থা’লি’তেও। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাপ হ’ঠাৎ করেই ঢুকে পরে একটি বা’ড়িতে। মানুষজন ভয়ে বাড়ী ছেড়ে বেরিয়ে আসে।

এর মধ্যে স’র্প র’ক্ষক কমিটির মানুষরা চলে আসেন। সা’পটিকে ধরার জন্য তারা সারাবাড়ি খোঁজা খুঁজি শুরু করেন। সা’পটি বারবার তাদের হাত থেকে পালিয়ে যাচ্ছিল। শেষ পর্যন্ত সা’প’টিকে গা’সের ওভেনের নিচ থেকে ধরা সম্ভব হয়।

সা’পটিকে দেখে সবাই ভিডিও করতে শুরু করেন। উত্তেজিত জনতা ঘিরে ধরে সা’প’টিকে। শেষ পর্যন্ত সা’প’টিকে একটি বড় প্লা’স্টি’কের বোতলের মধ্যে ঢুকিয়ে দেওয়া হয়। ভিডিওটি পো’স্ট করা হয় মির্জা মোহাম্মদ আরিফ নামে একটি অফি’সিয়াল ইউ’টিউব চ্যা’নেল থেকে। হাজার হাজার মানুষ লা’ই’ক করেছেন ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published.