Breaking News
Home / বিনোদন / আবারো চমকে দিলেন নবাগত নায়িকা সুবাহ

আবারো চমকে দিলেন নবাগত নায়িকা সুবাহ

Advertisement

মু’ক্তি’র অপে’ক্ষা’য় থাকা র’ফিক শিক’দারের ‘ব’সন্ত বিকে’ল’ ছবি দিয়ে বাংলা চ’লচ্চিত্রে নাম লিখি’য়েছেন না’য়িকা শাহ হুমা’য়রা সুবাহ। মাত্র এক ব’ছরের চলচ্চি’ত্র ক্যারি’য়ারে এখন পর্যন্ত কোনো ছবি মু’ক্তি না পেলেও এ’রইম’ধ্যে ছক্কা হাঁকা’লেন।

সম্প্রতি চু’ক্তি’বদ্ধ হয়েছে’ন নতুন দু’টি ছবিতে। এ নিয়ে মো’ট ছ’য়টি ছবির নায়ি’কা এখন সু’বাহ। ক’রো’না’কাল না হলে সংখ্যাটা আ’রো বাড়’তো বলে জা’নালেন এ লা’স্যময়ী।

সুবাহ ‘জানান, আ’মি ভা’বতেই পা’রিনি অল্প সময়ে এত ছবি’তে কা’জের সুযো’গ পাব। ক’রো’নার আ’গেই তিনটি ছ’বির কাজ প্রায় শেষ হয়। করোনা না এলে আরো কা’জ করতে পার’তাম। ছবির সং’খ্যাও বা’ড়তো।

গেল মা’সে সুবাহ মান্নান গা’জিপুরীর ‘মন বসে’ছে পড়ার টে’বিলে’ ও জয় সর’কা’রের ‘মতি বানু’ ছবি’তে চু’ক্তি’ব’দ্ধ হন। চুক্তি প্রস’ঙ্গে সু’বাহ বলেন, ছ’বির গল্প পছন্দ হওয়ায় চু’ক্তি করে ফে’লি। দু’টো ছবির গ’ল্পই চমৎকার। গ্রাম’বাংলার চিরা’য়ত রূপের খোঁজ পাবে দর্শক। আ’শা ক’রি ভালো কিছু দর্শক’কে উ’পহার দিতে পারবো।

তার অন্য ছবিগু’লো হলো, মো’হাম্মদ আসলা’মের ‘বদলা’ ও ‘সমা’ধান’ এবং দেও’য়ান না’জমু’লের ‘তোরে কত ভালো’বাসি’। ছবি’গুলো পর্যা’য়ক্র’মে মু’ক্তি পাবে বলে জা’না গেছে।

প্রসঙ্গত, সু’বাহ চলচ্চি’ত্রের পাশাপা’শি ম’ডেলিং ও নাট’কেও কাজ করছেন। শী’ঘ্রই জাহি’দ হা’সা’নের বিপ’রী’তে ‘ওল্ড ই’জ গোল্ড’ নাট’কের শুটিং ক’রবেন তিনি।

Advertisement

Check Also

বলিউডে আবারো শো’কের ছায়া, ঐশ্বরিয়াকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়লেন কাজল

Advertisement মুম্বাইয়ে অনুষ্ঠিত বলিউড অভিনেতা অজয় দেবগনের বাবা চিত্রপরিচালক, অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগনের শেষযাত্রায় আবেগাক্রান্ত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *