‘পেট্রোলের দাম’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মোদী-মমতার বিশেষ ট্রোলের ভিডিও, ভাইরাল সেই ভিডিও!

স্মার্টফোনের যুগে মানুষের অবসর কাটানোর প্রধান মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত হাতে মোবাইল ফোন না নিলে যেন আমাদের চলেই না।

অনেক বিশেষজ্ঞরা তো বর্তমান যুগে সোশ্যাল মিডিয়াকে গণমাধ্যমের থেকেও বেশি শক্তিশালী বলে মনে করছেন। কারণ হিসেবে বলা যায় সম্প্রতি মানুষ টেলিভিশন, রেডিও প্রভৃতির থেকেও বেশি নির্ভর হয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর উপর।

আট থেকে আশি কেউই বাদ যাননি এই দল থেকে। সব বয়সের মানুষই এই সোশ্যাল মিডিয়ার আনন্দ উপভোগ করছেন। যদিও ব্যতিক্রম কিছু মানুষও রয়েছেন। এরপর আসা যাক সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়া ভাইরাল ভিডিও গুলির কথায়।

এই ভাইরাল ভিডিওগুলির সংখ্যা ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যার নিরিখে বেড়েই চলেছে। এইখানে নানান ধরনের ভিডিও বেশ চোখে পড়ার মতো। এর মধ্যে অনেকগুলো ভিডিও আমাদেরকে আশ্চর্য করে রেখে দেয়।

হাসি মজা থেকে শুরু করে প্রায় সব ধরনের ভিডিও এখানে দেখতে পাওয়া যায়। এর আগেও সোশ্যাল মিডিয়াতে আমরা বিভিন্ন ধরনের ভিডিও দেখেছি। সম্প্রতি নেট নাগরিকদের মাঝখানে ভাইরাল হলো আবারো একটি মজাদার ভিডিও।

ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে পেট্রোলের লাগামছাড়া মূল্য বৃদ্ধি নিয়ে মোদি এবং মমতাকে ট্রোল করছেন এক ব্যক্তি। আমরা সকলেই জানি বিগত বেশ কয়েকদিন ধরে দেশের বাজারে পেট্রল ডিজেলের মূল্য আকাশছোঁয়া হয়ে গিয়েছে।

এমতাবস্থায় চরম দূর্দশার মুখোমুখি হয়েছেন দেশের সাধারণ জনগণ। দিল্লিসহ সবকটি মেট্রো শহরে পেট্রলের দাম সেঞ্চুরির কাছাকাছি পৌঁছে গিয়েছে। একদিকে যেমন কেন্দ্র সরকার এই জন্য রাজ্যকে দায়ী করছে,

ঠিক একই রকমভাবে রাজ্য সরকার দায়ী করছে কেন্দ্র কে। অর্থাৎ মূল্যবৃদ্ধির এই দায় কেউ নিতে রাজি নয়। এই সংকটজনক পরিস্থিতির মধ্যেই পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে মজার ভিডিও বানিয়ে শিরোনামের এলেন এক ব্যক্তি।চাইলে আপনারাও এই মজার ভিডিওটি দেখে আসতে পারেন। বিস্তারিত জানতে পরবর্তী প্রতিবেদন গুলিতে নজর রাখতে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *