খালি গলায় “বাচপন কা পিয়ার” গান গেয়ে তাক লাগালেন বিখ্যাত রানু মন্ডল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এবার “বাচপান কা প্যায়ার” গান গাইলেন রানাঘাটের রানু মন্ডল। সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না এমন মানুষ খুব কমই রয়েছে। যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা ইতিমধ্যে একটি গান শুনেই ফেলেছেন। সেটি হল “বাচপান কা প্যায়ার”।

ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রাম খুললেই এখন নতুন ট্রেন্ডিং এই গানটি সকলের চোখে পড়বে। স্কুলপড়ুয়া কন্ঠে এই গানটা রীতিমতো ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। অনেকেই এই গানের সঙ্গে সঙ্গে ঠোঁট মিলিয়েছেন।

তবে এবার গানটি সকলের সামনে গেয়ে শোনালেন রানাঘাটের রানু মন্ডল। রানাঘাটের রানু মন্ডল, সোশ্যাল মিডিয়ার খুবই জনপ্রিয় একটি নাম হয়ে গেছে। একসময় নিজের গানের মাধ্যমে ভাইরাল হয়েছিলেন তিনি। অতীন্দ্র চক্রবর্তী নামক এক ব্যক্তি রানাঘাট স্টেশন চত্বরে গান গেয়ে,

ভিক্ষা করা ভিখারিনী রানু মন্ডলের গানে মুগ্ধ হয়ে, সেই গান ক্যামেরায় রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেন। তারপর থেকেই রানু মন্ডলের গান রীতিমতো সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় হয়ে ওঠে। লিখেছেন মহলের কাছ থেকে তকমা জুটে যায়, “লতা কণ্ঠী”।

এরপর কিভাবে মুম্বাই গিয়ে গান গেয়েছেন তিনি, তা সকলের জানা। সোশ্যাল মিডিয়ার রীতিমতো রানু মন্ডলের কন্ঠে গাওয়া “বাচপান কা প্যায়ার” গানটি ভাইরাল হয়ে গিয়েছে। “বাচপান কা প্যায়ার” গানটি মূলত গেয়েছিলেন জনৈক গুজরাটি গায়ক।

সেই গানটি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছিল তার থেকেও বেশি জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে ছত্রিশগড়ের স্কুলপড়ুয়া সহদেব ডিরডোর কন্ঠে। ২৫ সেকেন্ডারি গানের ভিডিও রীতিমতো জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বড় বড় সেলিব্রিটি থেকে শুরু করে সাধারণ মানুষ কেউ বাদ যাচ্ছেনা ট্রেন্ডিং এ গা ভাসাতে। সকলেই ঠোঁট মিলিয়েছেন এই গানের সাথে। ইতিমধ্যেই বলিউডের জনপ্রিয় গায়ক বাদশা সহদেবকে তার সাথে গান গাওয়ার জন্য অফার করেছেন।

সেই ট্রেনিংএ গা ভাসালেন রানু মন্ডল। তিনিও “বাচপান কা প্যায়ার” গানটি গেয়ে সকলের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠলেন। একসময় এই ভাবেই রানু মন্ডল গান গেয়ে জনপ্রিয়তা অর্জন করে নিয়ে বলিউডের দুনিয়ায় পৌঁছে গিয়েছিলেন। গান গেয়েছিলেন হিমেশ রেশমিয়ার সাথে।

সেই সময় পুজো প্যান্ডেল থেকে শুরু করে যে কোন অনুষ্ঠানে “তেরি মেরি কাহানি” গানটি বাজতে শোনা যেত। কিন্তু এখন সেই ঝাঁ-চকচকে দুনিয়া ছেড়ে আবারো তিনি ফিরে এসেছেন নিজের ঘরে। এখন তিনি সেরকম কাজ পান না। কোনরকম দিন চলে যায় রানু মন্ডলের।

জনৈক ব্লগার সাম্প্রতিক রানু মন্ডলের বাড়ি গিয়েছিলেন। এখনো রানু মন্ডল সেরকম কোন গান গাওয়ার সুযোগ পান না। তবে ছোট-বড় অনেক ইউটিউবার রানু মন্ডলের বাড়ি যান। তারা তাকে খাদ্য সামগ্রী দিয়ে আসার পাশাপাশি বেশ খানিকটা সময় রানু মন্ডলের গান শুনে কাটিয়ে আসেন।

সাম্প্রতিক জনৈক ব্লগার রানু মন্ডলের বাড়ি গিয়ে রানু মন্ডলের কন্ঠে “বাচপান কা প্যায়ার” গানটি রেকর্ড করে আনলেন। শুধু তাই নয়, ওই ব্যক্তি নিজেও রানু মন্ডলের গানের সঙ্গে নিজেও গলা মেলালেন।

“বঙ্গ অফিসিয়াল” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে রানু মন্ডলের কন্ঠে “বাচপান কা প্যায়ার” গানের ভিডিও। ভিডিওটি পোস্ট করা মাত্রই ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ইতিমধ্যেই রানু মন্ডলের গাওয়া গানের ভিডিওটির দর্শক সংখ্যা প্রায় আড়াই লক্ষ। একইসঙ্গে লাইক পড়েছে প্রায় ৩৬ হাজার। কমেন্ট সেকশনে অনেকেই রানু মন্ডলের কন্ঠে এই গান শুনে মজা করতেও ছাড়েননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *