একরত্তি ছেলেকে অদূরে চুমুতে ভরিয়ে দিল অভিনেত্রী পূজা, তুমুল ভাইরাল ভিডিও

অভিনেত্রী পূজা ব্যানার্জীর ছেলে কৃশবের বয়স বর্তমানে নয় মাস। দিন রাত ছেলেকে আদর দিয়ে ভরিয়ে রাখেন মা পূজা ব্যানার্জি। বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী। বাংলা ছবির পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত নাম পূজা বন্দ্যোপাধ্যায়।

জগত জননী মা বৈষ্ণদেবী সিরিয়ালে লিড রোলে অভিনয় করছিলেন পূজা। সকলের কাছেই তিনি খুবই প্রিয়। বাংলা থেকে শুরু করে হিন্দি সিরিয়ালে নিজের অভিনয়ের দক্ষতার মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে সক্ষম হয়েছেন তিনি।

বর্তমানে পূজাকে ধারাবাহিকে অভিনয় করতে খুব একটা দেখা যায়না। ধারাবাহিকের গণ্ডি পেরিয়ে বর্তমানে, তিনি “পাপ” নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। অভিনয় সূত্রেই প্রেমিকের সাথে দেখা হয় পূজার।

তার প্রথম ধারাবাহিক “তুঝ সে প্রিত লাগায় সাজনা” তে অভিনয়ের সূত্রে কুনাল বর্মার সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এরপর তারা লিভ ইন করতে শুরু করেন। গতবছর লকডাউনেই বেশ ধুমধাম করে রেজিস্ট্রি ম্যারেজ করেন পূজা ও কুনাল।

তাদের একমাত্র আদরের সন্তানের নাম কৃশব। এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক, তথা অভিনেতা কুণাল বর্মার সঙ্গে সামাজিকভাবে সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল দেবের হইচই আনলিমিডেট নায়িকার।

২০১৭ সালে কুণালের সঙ্গে বাগদান পর্ব সেরেছিলেন পূজা। সেইসময় ঠিক করে রেখেছিলেন ২০২০ সালেই তারা বিয়ের অনুষ্ঠান সারবেন। কিন্তু করোনা সংক্রমনের জেরে সেই বিয়ের অনুষ্ঠান বাতিল করতে হয়।

গত বছর ১৫ এপ্রিল ইনস্টাগ্রাম পোস্টে সেই কথা লিখে পুজা জানিয়েছিলেন, গত মাসেই রেজিস্ট্রি করে বিয়ের পর্ব সেরে নিয়েছেন। গত অক্টোবর মাসে মা হয়েছেন পূজা। ইতিমধ্যেই বাচ্চা সামলানোর কায়দাগুলো যে তিনি রপ্ত করে ফেলেছেন,

তা বলাই বাহুল্য। আপাতত রিয়েল লাইফে তিনি মায়ের ভূমিকা পালন করছেন। তার ছোট্ট কৃশবের সারাদিনের ক্রিয়া-কলাপের বিভিন্ন অংশ, ক্যামেরাবন্দি করে রাখেন মা পূজা ব্যানার্জি।

ক্যামেরাবন্দি করার পরও সেই সব সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তিনি। এর মধ্যে থাকে বিভিন্ন ছবি এবং ভিডিও। ইতিমধ্যেই এই মিষ্টি কৃশবের ভক্ত হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার বাসিন্দারা। মাত্র এতোটুকু বয়সেই সোশ্যাল মিডিয়ার সেলিব্রিটি বনে গিয়েছে এই ক্ষুদে।

কৃষ্ণ ও শিবের মেলবন্ধনে ছেলের নাম কৃশব রেখেছেন পূজা। শিবরাত্রির দিনই জন্মদিন ছিল তার। জন্মদিনের কেক কাটার কয়েকদিন পরেই ধুমধাম করে অন্নপ্রাশন হয় কৃশবের। সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও দেখা গিয়েছে। এই ভিডিওটিতে দেখা গিয়েছে মা পূজা ব্যানার্জি,

কিভাবে নিজের ছেলে কৃশবকে আদরে ভরিয়ে দিচ্ছেন। তাঁকে বলতে শোনা গিয়েছে, “এক কিসি লে লে”। এই বলে নিজের সন্তানকে তিনি বারবার চুমু খাচ্ছেন। আরো বেশ কয়েকটি ভিডিওতে দেখা গিয়েছে ছেলের সাথে খুনসুটি করছেন পূজা। “টিউবলাইট নিউজ” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে,

সাম্প্রতিক পূজা এবং তার ছেলের খুনসুটির ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে ইউটিউবে। টিউবলাইট নিউজ নামক ইউটিউব চ্যানেলটি থেকে বিনোদন জগতের বিভিন্ন ধরনের খবর পোস্ট করা হয়। একইভাবে পূজা এবং তার ছেলে কৃশবের ভিডিওটিও পোস্ট করা হয়েছে।

ভিডিওটি ইতিমধ্যেই সকলের কাছে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। প্রায় ১০ হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখে নিয়েছেন। একই সঙ্গে রয়েছে প্রচুর সংখ্যক লাইক আর কমেন্ট। কমেন্ট সেকশনে সকলেই পূজা এবং তার ছেলেকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *