করণ জোহরের নতুন ছবিতে গানের সুযোগ বনগাঁর অরুণিতা, রইলো ভিডিও

সময়ের সাথে সাথে আরও জনপ্রিয় হয়ে উঠছে রিয়্যালিটি শো ‘ইন্ডিয়ান আইডেল ১২’। মাঝে বিতর্কের সঙ্গে জড়িয়ে গেলেও প্রতিযোগীদের গান বেশ প্রশংসিত হচ্ছে সকলের কাছে। আর এই শো’টির টিআরপিও ঊর্ধ্বমুখী।

কয়েকদিন পরেই জানা যাবে এই প্রতিযোগিতার বিজয়ীর নাম। তবে এরই মাঝে মঞ্চে উপস্থিত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহর(Karan Johar)।

যেখানে এসে তিনি ফ্যান হয়ে গিয়েছেন এক প্রতিযোগীর। আর সেই প্রতিযোগী আর কেউ নন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল। তার গানেই সব থেকে বেশি মুগ্ধ হয়েছেন করণ জোহর।

এমনকি তার গান এতোটাই ভালো লেগেছে যে, বড়োসড়ো একটি ঘোষণা করে ফেলেছেন তিনি। জানিয়েছেন ‘ধর্মা ফিল্মস’এর নতুন সিনেমায় গান গাইবেন অরুণিতা।

পাশাপাশি তিনি এও জানান আজ থেকে তিনি আরও এক গায়িকার ভক্ত হয়ে গেলেন। সেটা হল অরুণিতা। সঙ্গীত জগতের অন্যতম মঞ্চে দাঁড়িয়ে এই প্রশংসা ছিল অরুণিতার জন্য বিরাট প্রাপ্তি।

তবে শুধুই করণ জোহর নন, এদিন তার পারফরম্যান্স শুনে মুগ্ধ হয়ে গিয়েছেন অন্যান্য বিচারকেরাও। জানা গিয়েছে চলতি বছরেই ‘ধর্মা ফিল্মস’এর ছবিতে গান গাইবেন অরুণিতা।

উল্লেখযোগ্য, এখনো পর্যন্ত যতো জন অতিথি শিল্পী এই শো’এর মঞ্চে এসেছেন, প্রত্যেকেই প্রশংসা করেছেন তার। যদিও তিনি বিজয়ী হবেন কিনা তা জানা যায়নি,

তবে বলিউডে একের পর এক অ্যালবামে গান গাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এক কথায় বলতে গেলে বলিউডে এখন থেকে নিজের জায়গা পাকাপোক্ত করেছেন এই শিল্পী। তবে এবার বিজয়ী কে হন সেই দিকেই তাকিয়ে দর্শকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *