ভাগ্যিস সুশান্ত বেঁ’চে নেই তোমার আসল’ চেহা’রা দেখার জন্য, অ’শ্লীল আ’ক্রমণ অঙ্কিতাকে

Sabbir Rahman 0

গত ১৪ জুন মু’ম্বইয়ের ব্যা’ন্দ্রা’য় নি’জের ফ্ল্য়া’টে মৃ’ত্যু”’ হয় সুশান্ত সিং রাজ’পুতের। সুশা’ন্তের মৃ’ত্যু’র পর যখ’ন প্রা’য় গো’টা’ দে’শ জুড়ে ‘জা’স্টি’স ফর এ’সএস’আর’ নি’য়ে স’র’ব হন মানু’ষ, সই সম’য় ‘তাঁদে’র স’ঙ্গে গলা’ মে’লান অ’ঙ্কি’তা লোখন্ডেও।

সুশান্তের প্রা’ক্ত’ন বা’ন্ধবী কা’ন্না দে’খে মন ভেঙে যায় নে’টিজেন’দে’র। সু’শান্তে’র মৃ’ত্যু’ কী’ভা’বে’ হল, তার ত’দ’ন্তে’র ‘জন্য জো’র’দার দাবিও জা’না’তে শুরু ক’রেন অ’ঙ্কিতা’। পাশা’পা’শি এই ক’ঠিন স’ময়ে বি’শেষ বন্ধু’ বি’কি জৈ’ন তাঁর পা’শে ‘দাঁ’ড়া’নো’য় তিনি বন্ধু’র কাছে কৃ’ত’জ্ঞ ‘বলেও ম’ন্ত’ব্য করে’ন অ’ভিনে’ত্রী।

সুশা’ন্তের’ মৃ’ত্যু’র ক’য়েক মা’স পর থে’কে যখ’ন জীব’নে’র স্বা’ভা’বিক ছ’ন্দে ফি’র’তে শুরু ক’রে’ছেন অ’ঙ্কিতা, সেই সম’য় তাঁ’কে নিয়ে বি’ভি’ন্ন মন্ত’ব্য কর’তে শুরু করে’ন নেট’জন’তার একাংশ। এ’বার যেন সেই ম’ন্ত’ব্যের মাত্রা সব সী’মা’না ছাড়ি’য়ে গেল।

সম্প্র’তি অ’ঙ্কি’তা নি’জের সো’শ্যাল হ্যান্ডে’লে একটি ভি’ডিও শে’য়ার ক’রেন। যা দেখে তে’ড়ে ও’ঠেন ‘সুশান্ত অনু’রাগী’র একাংশ। সুশা’ন্তে’র মৃ’ত্যু’র পর থে’কে অ’ঙ্কি’তা এবা’র এ’কটু বে’শি’ই খুশি’ বলে কেউ ‘মন্ত’ব্য করে’ন। কেউ আ’বার বল’তে শু’রু ক’রেন, তো’মার প্র’কৃত চেহা’রা দে’খার ‘জন্য সু’শান্ত যে জী’বি’ত নেই, তার জন্য ঈ’শ্বরকে ধন্য’বাদ।

কেউ আবা’র ব’লতে শু’রু করেন, সু’শান্তকে হিং’সে কর’তে’ন অ’ঙ্কিতা। সে’ই কারণেই এসএসআর-এর মৃ’ত্যু’র পর থে’কে’ তাঁ’কে’ এত খুশি দেখা’চ্ছে। কেউ আ’বার অ’তা না’টক ক’রছেন’ বলেও ক’টাক্ষ’ ক’রেন। সব’কি’ছু মি’লি’য়ে অ’ঙ্কিতার ওই ভি’ডিও প্র’কা’শ্যে আ’সতে’ই জোর শো’র’গো’ল শু’রু হয়ে যায়।

প্রসঙ্গত সুশান্তের’ মৃ’ত্যু’র পর’দি’ন অভি’নে’তার পরি’বা’রের স’ঙ্গে দেখা করে ব্যা’ন্দ্রা’র ফ্ল্যা’ট থেকে’ কাঁদতে’ কাঁ’দ’তে বের হন অ’ঙ্কিতা লো’খন্ডে। সে’ই ছবি প্রাক’শ্যে উঠে’ আস’তে’ই আরও মন ভে’ঙে যায়’ সুশান্ত-অ’নুরাগীদে’র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *