Monami Ghosh: স্লিভলেস পোশাকে অভিনেত্রী মনামী, মিষ্টি হাসিতে ঘায়েল করলেন সাইবারবাসীদের

বর্তমানে টলিউডে নিজের জায়গা বেশ পাকাপোক্ত করেছেন মনামী ঘোষ(Monami Ghosh)। বিভিন্ন ধারাবাহিকের পাশাপাশি একাধিক সিনেমায় দেখা গিয়েছে তাকে। আর ধীরে ধীরে বোল্ড লুকে ধরা দিচ্ছেন তিনি।

আসলে বয়সের সাথে সাথে তার সৌন্দর্য্য যেন ক্রমাগত বেড়েই চলেছে। আর সেই সব ছবি তিনি ভাগ করে নেন অনুগামীদের সাথে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই কিছু ছবি।

যেগুলি তোলা হয়েছে ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন ২’ এর সেট থেকে। যেখানে তাকে দেখা গিয়েছে সাদা রঙের স্প্যাগেটি স্লিভ ক্রপ টপ ও প‍্যান্ট পরিহিত অবস্থায়। একইসাথে তার খোলা চুল ও লাল লিপস্টিক যেন তাকে আরো লাস্যময়ী করে তুলেছে।

আর ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, “কেমন হতো যদি জীবন একটা স্বপ্ন হতো! পোস্ট করতেই নিমেষে ভাইরাল সেই ছবি। পাশাপাশি সেখানে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অনুগামীরা।

আসলে সময়ের সাথে সাথে তার গ্ল্যামার যেন ক্রমাগত বেড়েই চলেছে। যার প্রমান তার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ছবিগুলি। অন্যদিকে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এই অভিনেত্রী।

শুধু তাই নয় গত বছর লকডাউনে নিজস্ব ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। যেখানে নিত্য নতুন নাচের কোরিওগ্রাফি থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানের মেকিং ভিডিও পোস্ট করেন তিনি।

এমনকি বেড়াতে যাওয়ার ভিডিও তুলে ধরেন নেট দুনিয়ায়। যেই কারণে ইতিমধ্যেই ইউটিউব ভ্লগার হিসেবে খ্যাতি অর্জন করেছেন মনামী। প্রসঙ্গত, বেড়াতে যেতে বেশ পছন্দ করেন এই অভিনেত্রী। তাইতো সময় পেলেই ছুটে যান একাধিক জায়গায়। সেই সব ছবিও ভাগ করে নেন অনুগামীদের সাথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *