দিদি নম্বর ১’র মঞ্চে স্ত্রী পিঙ্কি এসে কাঞ্চনের কুকর্ম ফাঁ-স করলেন, জেনে গেলো সকলে, ভাইরাল ভিডিও!

কিছুদিন আগেই শাসক দল তৃণমূল কংগ্রেসের হয়ে বিধায়ক হিসেবে নিজের কাজ শুরু করেছেন অভিনেতা কাঞ্চন মল্লিক। তবে তার মধ্যেই একাধিক বিতর্কে জড়িয়েছেন অভিনেতা।

এমনকি পুলিশ থেকে শুরু করে নানান ধরনের ঝামেলায় জড়িয়ে গিয়েছেন তিনি। এর সব কিছুর জন্যই পিছনে রয়েছেন অভিনেতার স্ত্রী পিংকি বন্দ্যোপাধ্যায়।

কৃষ্ণকলি ধারাবাহিক খ্যাত অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ এর সাথে অভিনেতার পরকীয়া সম্পর্কের অভিযোগে হুলুস্থুল কাণ্ড বাঁধিয়েছিলেন পিংকি।কয়েক দিন পেরিয়ে গেলেও সেই ঘটনার রেশ এখনো পর্যন্ত কেটে ওঠেনি।

তবে এবার ভাইরাল হলো একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায়, যেখানে কাঞ্চনের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে কাঞ্চন এর সঙ্গে তার দাম্পত্য জীবনের সমীকরণ নিয়ে কথা বলতে দেখা গেছে।

ভিডিওটি দেখলে যে কোন মানুষ অবাক হতে বাধ্য হবেন। হয়ত আপনার মনেও প্রশ্ন আসছে এমনকি রয়েছে সেই ভিডিওতে তা নিয়ে!ভিডিওতে দেখা যাচ্ছে যে,২০১৮ সালে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দিদি নাম্বার ওয়ানে’

সোহম চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘পিয়া রে’ সিনেমার প্রচারে এসে পিঙ্কি বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন যে কাঞ্চনের সঙ্গে তার দাম্পত্য রোমাঞ্চে ভরা। এমনকি কাঞ্চনের ব্যক্তিগত জীবন সম্পর্কে একাধিক গোপন তথ্য ফাঁস করেছিলেন পিংকি।

জানিয়েছিলেন তিনি মুখের উপর সত্যি কথা বলতে পারলেও কাঞ্চন কখনোই পারেনা।এক ছাদের তলায় থাকলেও কাঞ্চন মল্লিক স্বভাবে সম্পূর্ণ বিপরীত। ভিডিওটি ভাইরাল হওয়ার পরেই অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।

মাত্র কয়েক বছরের মধ্যেই এই তারকা দম্পতির সম্পর্কের সমীকরণ এতটা পরিবর্তিত হয়ে গিয়েছে এই বিষয়টি অবাক করেছে নেটিজেনদের। এই ভিডিওটি আপনারাও দেখে আসতে পারেন। রইলো ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *