বিয়ের এক মাস পর সুখবরটি জানালেন নিলয়

টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনয়শিল্পী ও মডেল নিলয় আলমগীর বিয়ে করেছেন। মাসখানেক আগে তাঁর উত্তরার বাসায় বিয়ে করেছেন তিনি। বিয়েতে দুই পরিবারের কাছের কিছু মানুষ ও বিনোদন অঙ্গনের কিছু বন্ধু উপস্থিত ছিলেন।

আজ বুধবার নিলয় বিয়ের খবরটি প্রথম আলোকে জানান। নিলয় জানান, তাঁর স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম। তিনি ঢাকার হোম ইকোনমিকস কলেজের শিক্ষার্থী। নিলয় বলেন, ‘পারিবারিকভাবে গত ৭ জুলাই আমাদের বিয়ে হয়েছে।

বিয়ের বয়স এরই মধ্যে মাসখানেক পেরিয়ে গেছে। আলহামদুলিল্লাহ অনুভূতিও ভালো।’ মজাচ্ছলে নিলয় বলেন, হাউস অ্যারেস্টও বলা যায়।

নিলয় ও তাবাসসুমের বিয়ের অনুষ্ঠানে শ্যামল মাওলা, মাহা শিকদার, সালহা নাদিয়াসহ কাছের কিছু বন্ধু উপস্থিত ছিলেন। বিয়ের মতো এমন সুখবর মাসখানেক গোপন রাখার কারণ সম্পর্ক জানতে চাইলে নিলয় বলেন,

‘কঠোর বিধিনিষেধ, করোনার সংক্রমণ বেড়ে গেছে—এসবের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছি, তাই কাউকে জানাতে চাইনি। আমরা কিন্তু সর্বোচ্চ স্বাস্থ্য সুরক্ষা মেনে বিয়ের অনুষ্ঠান করেছি।’

মডেল ও অভিনয়শিল্পী নিলয়ের সঙ্গে এর আগে আরেক মডেল ও অভিনয়শিল্পী আনিকা কবির শখের বিয়ে হয়। ২০১৬ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত তাঁদের সেই প্রেমের বিয়ে বেশিদিন টেকেনি। পারিবারিকভাবে শখদের গেন্ডারিয়ার বাড়িতে বিয়ের আয়োজনে দুই পরিবারের ঘনিষ্ঠজনেরাই উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.