অনেকেই কাড়ি কাড়ি টাকার লোভ দেখিয়েছেন ফারিয়াকে

কত মানুষ কত টাকার লোভ দেখালো, নিজেকে তাও কন্ট্রোল করলাম। দিনশেষে কি পেলাম আমি, অকথ্য ভাষার একটা উপাধি।’—সম্প্রতি এভাবেই ক্ষোভ ঝাড়লেন মডেল-অভিনেত্রী ফারিয়া শাহরিন।

কিছুদিন আগে ছোটবোনের বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনের জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ফারিয়া। এর পর থেকেই নাকি তাকে শুনতে হচ্ছে নানা কটু কথা। সাইবার বুলিং বা ভার্চুয়াল হয়রানির শিকার হয়ে নেতিবাচক মন্তব্যকারীদের ওপর ক্ষোভ ঝেড়েছেন এই অভিনেত্রী।

ফারিয়া শাহরিন ফেসবুকে লিখেছেন, মাঝে মধ্যে মনে হয় মিডিয়ায় যদি না আসতাম তাহলে কি কারো সাহস হতো আমাকে গালি দেওয়ার? কোনো নষ্টামি, লুচ্চামি না করেও দিনশেষে শুনতে হয় …(অকথ্য ভাষা) বিদেশ গেছস,

কত টাকা কামাইলি? কার ফ্ল্যাটে উঠলি, পার নাইট কত…? ফারিয়া আরও জানান, অনেক সেলিব্রেটি হয়তো এসব ইগনোর করতে পারেন কিন্তু আমি পারি না। রক্ত উঠে যায় মাথায়। এই যে এতগুলো বছর ভালো ও সৎ থাকলাম।

কত মানুষ কত টাকার লোভ দেখালো নিজেকে তাও কন্ট্রোল করলাম। দিনশেষে কি পেলাম আমি, অকথ্য ভাষার একটা উপাধি। ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’

প্যাকেজের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী। চলচ্চিত্রেও অভিনয় করেছেন ফারিয়া শাহরিন। দুটি ধারাবাহিকে অভিনয় করেছিলেন তিনি। একটি ‘দৈনিক তোলপাড়’ ও দ্বিতীয়টি ‘এয়ারকম’।

সর্বশেষ কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া শাহরিন।

Leave a Reply

Your email address will not be published.