সাবেক ক্রিকেটার কে বিয়ে করলেন সালমান শাহের স্ত্রী

বাংলা চলচ্চিত্রের এক সময়ের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ। এক সময়ের বহু নারীর ক্রাশ এই হিরোর রহস্যজনক মৃত্যু হয় ১৯৯৬ সালে। সেই সময় থেকেই সালমানের পরিবারের দাবি- মৃত্যু নয় (আত্মহত্যা) তাকে হত্যা করা হয়েছে।

তার মৃত্যুর পর একই বছরের ৬ সেপ্টেম্বর স্ত্রী সামিরা বিয়ে করেন সালমানের বন্ধু মোশতাক ওয়াইজকে৷সেই বিয়ে ভেঙে যাওয়ার পর ফের বিয়ে করলেন সামিরা।

নতুন করে আবারও বিয়ে করেছেন সামিরা। শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন তার সাবেক স্বামী মোশতাক। তবে সামিরার ব্যবহৃত ফোন নম্বরে যোগাযোগ করেও কোনো সাড়া মেলেনি।

সামিরার নতুন স্বামী সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বিশ্লেষক ইশতিয়াক আহমেদ। গত ১৫ জুলাই সামিরা ও ইশতিয়াকের দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জানা গেছে, বর্তমানে তিনি ইশতিয়াকের বাসায়ই থাকছেন। সামিরার আগের সংসারের তিন সন্তান এখানে তার সঙ্গেই থাকেন।

মোশতাক ওয়াইজ বলেন, গত ২১ মার্চ ডিভোর্স নোটিশ পাঠান সামিরা। সেটা দুজনের সম্মতিতেই কার্যকর হয়েছে ২১ জুন। সামিরার সঙ্গে আমি সবসময় ছিলাম, ভবিষ্যতেও বন্ধু হয়ে থাকবো। সে নতুন সংসার শুরু করেছে যে দশ দিন হলো। তার জন্য শুভ কামনা রইলো।

সামিরার বাবা জাতীয় দলের সাবেক উইকেটকিপার অধিনায়ক শফিকুল হক হীরা। মা থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটি পার্লার ব্যবসায়ী লুসি। তার নামে চট্টগ্রামে একটি পার্লার রয়েছে।

নাম লুসি বিউটি পার্লার। সালমান শাহ মাত্র ২১ বছর বয়সে মা নীলা চৌধুরীর বান্ধবীর মেয়ে সামিরাকে বিয়ে করেন। মায়ের মতো সামিরাও বিউটি পার্লারের কাজে বেশ আগ্রহী ছিলেন এবং ঢাকায় একটি বিউটি পার্লারও খুলেছিলেন সামিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *