আমায় নিয়ে যদি কারও পয়সা এলে আসুক: শ্রাবন্তী

Sabbir Rahman 0

সুঅ’ভিনেত্রী হিসেবে তার যতটা না পরিচিতি, তার চেয়ে বেশি সমালোচনা ব্যক্তিগত জীবন নিয়ে। বিয়ে করেছেন তিনটি। তৃতীয় বিয়েটাও টিকছে না, এমন গুঞ্জন চাউর হয়েছে মিডিয়ায়। বলছি শ্রাবন্তীর কথা।

সম্প্রতি স্বামী রোশান সিংয়ের সঙ্গে যে শ্রাবন্তীর মনোমালিন্য হয়েছে সেটি নিয়ে কোনো স’ন্দেহ নেই। দুজন এখন আলাদা বাসায় থাকছেন বলে ভা’রতের একাধিক মিডিয়ায় খবর প্রকাশিত হয়েছে।

এসব নিয়ে নেটিজেনদের তীব্র আক্রমণের মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে। এ বিষয়ে এতদিন কোনো কথা বলেননি এ অ’ভিনেত্রী। সম্প্রতি আনন্দবাজারকে দেয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেন।

পরিবার নিয়ে প্রশ্ন করতেই শ্রাবন্তী বলেন, ‘সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এসব গসিপ। দেখু’ন, এই সময় কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায় পাক।

আমি আমা’র স’ম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ! জানতে চাইবেন না!’ খবর: আনন্দবাজারের শ্রাবন্তী উল্টে প্রশ্ন করে বলেন, ‘ওঠানামা কোন মানুষের জীবনে নেই বলুন তো!

সেলিব্রেটি হলে সেটি নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টি কু’রুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খা’রাপ নয়, অন্যায়!’ কাজ নিয়ে শ্রাবন্তী জানান, সোহমের সঙ্গে জুটি বেঁধে ‘হইচই’-এর নতুন ওয়েব সিরিজ ‘ইনটিউশন’-এ কাজ করে তিনি খুশি।

এ ধরনের কনটেন্টনির্ভর চিত্রনাট্যে অ’ভিনয়ের সুযোগ পেলে মিস করবেন না। সমালোচকদের উদ্দেশে এ নায়িকা বলেন, যখন গুছিয়ে সংসার করার কথা তখন সংসার করেছি, আবার যখন কাজ করার কথা, তখন কাজ করেছি।

বছরে ছ’টা ছবি করলেই এক নম্বর হওয়া যাবে, এমন কোনো গ্যারান্টি আছে? গুঞ্জনে অনেকটাই বির’ক্ত শ্রাবন্তী। তিনি বিয়ে ও স’ম্পর্ক নিয়ে কোনো কথা বলতে নারাজ। প্রত্যয়ী শ্রাবন্তী এখন নিজেকে কাজের মধ্যে ডুবিয়ে রাখতে চাইছেন।

নতুন বছরে মুক্তি পাবে শ্রাবন্তীর একাধিক ছবি। দর্শক কি শ্রাবন্তীকে নতুন রূপে পাবে? জানতে চাইলে তিনি বলেন, ‘দর্শক তাদের শ্রাবন্তীকে তৈরি করেছে। তাদের ভালোবাসাতেই শ্রাবন্তী আছে। নতুন চরিত্রের মধ্যে তারা শ্রাবন্তীকে ফিরে পাবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *