লজ্জা না করে নিজের বিয়েতে মহা-আনন্দে মাংসের হাড় খাচ্ছেন নতুন বউ, তুমুল ভাইরাল ভিডিও

বর্তমানে আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব ঠিক কতখানি, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এক কথায় বলতে গেলে টেলিভিশন দেখার চেয়ে মানুষ বেশি সময় কাটান সোশ্যাল মিডিয়ায়।

পাশাপাশি সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি প্রত্যেকেই নিজের কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি থেকে শুরু করে নাচ, গান বা কোথাও ঘুরতে যাওয়ার ছবি ও ভিডিও ভাগ করে নেন নেট দুনিয়ায়।

অন্যদিকে ভারতীয় সংস্কৃতির একটি গুরুত্বপূর্ণ অংশ হল বিবাহ। বিয়ের পর নতুন পরিবেশ, নতুন সদস্যে পাল্টে যায় প্রত্যেকের জীবন। একইসাথে কাঁধে আসে অতিরিক্ত দায়িত্ব।

বিবাহ হল দুটি মনের মিলনের সাথে সাথে দুটি পরিবারেরও মিলন। আর বিনা অনুষ্ঠানে কখনোই বিবাহ হওয়া সম্ভব না। তা সে ছোটো হোক বা বড়ো, অনুষ্ঠান হবেই। যেহেতু আমাদের দেশে নানা জাতির মানুষের বাস।

তাই তাদের বিয়ের আচার-অনুষ্ঠানও সকলের আলাদা আলাদা। বিভিন্ন সময়ে সোশ্যাল মিডিয়ায় উঠে আসে পৃথিবীর নানা প্রান্তের মানুষের বিয়ের রীতিনীতি। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেরকমই একটি ভিডিও।

যা দেখে একপ্রকার হেসে লুটোপুটি খাচ্ছেন নেট নাগরিকরা। কারণ সেখানে দেখা যাচ্ছে নতুন বউয়ের অদ্ভুত কীর্তি। ভাইরাল সেই ভিডিওতে দেখা গিয়েছে বিয়ের পর একসাথে খেতে বসেছেন বর ও বউ।

আর বউয়ের পাতে পড়েছে বড়ো একটি মাংসের হাড়। যা মনের আনন্দে চিবিয়ে খাচ্ছিলেন নববধূ। তার আত্মীয়রা লজ্জা পেয়ে খেতে বলায় তিনি প্রতিবাদ করে বলেন, নিজের বিয়েতে খেতে আবার লজ্জা কীসের! তার এই কান্ডকারখানা দেখে বেশ মজা পেয়েছেন দর্শকেরা। নিমেষে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *