বাপি লাহিড়ীর অনুরোধে ইন্ডিয়ান আইডলের মঞ্চে জনপ্রিয় গান গেয়ে তাক লাগাল বাঙালি কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

কাজের চাপে হোক কিংবা অন্যান্য কারণে, অনেক সময় আমাদের সময় হয়ে ওঠে না টিভির প্রত্যেকটি রিয়েলিটি শো দেখার। তবে টিভিতে এমন অনেক রিয়েলিটি-শো থাকে যা সত্যিই মনমুগ্ধকর।

কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কোন কিছুই আর অদেখা নেই। প্রতিটি ওটিটি প্ল্যাটফর্মের রিয়েলিটি শো দেখতে পাওয়ার পাশাপাশি, সোশ্যাল মিডিয়াতেও রিয়েলিটি শোয়ের বিভিন্ন ভিডিও ছবি ভাইরাল হয়।

রিয়েলিটি শো এর বিভিন্ন সুন্দর মুহূর্তের ছবি এবং ভিডিও অনেকেই ক্যামেরা বন্দি করে রেখে দেন স্মৃতি হিসেবে। সোশ্যাল মিডিয়ায় সেই সব ছবি ও ভিডিও পোস্ট করতেই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

ইন্ডিয়ান আইডল, গানের জনপ্রিয় রিয়েলিটি শো।দিনের-পর-দিন ইন্ডিয়ান আইডলের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। ছোট থেকে বড় যেকোনো বয়সের মানুষ ইন্ডিয়ান আইডলের মঞ্চে গান গাওয়ার সুযোগ পায়।

এখানে যেহেতু বয়সের কোনো বাধা-নিষেধ নেই সেইজন্য ইন্ডিয়ান আইডল দিনের পর দিন আরও গুরুত্বপূর্ণ হয়ে উঠছে প্রতিযোগীদের কাছে। তাইতো দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইন্ডিয়ান আইডল মঞ্চে অংশগ্রহণ করার জন্য প্রতিযোগিরা মুখিয়ে থাকেন। কত ধরনের প্রতিভা ইন্ডিয়ান আইডলের মঞ্চে দেখা যায়।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে বেশিরভাগ সময় লতা মঙ্গেশকরের গান বাংলা কন্যা অরুনিতা কাঞ্জিলাল। ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর মঞ্চে প্রতিযোগী সে। তার জন্ম পশ্চিমবঙ্গের বনগাঁ এক মধ্যবিত্ত পরিবারে। ছোট থেকে মেয়েটির গানের প্রতি ঝোঁক ছিল।

একজন প্রতিষ্ঠিত গায়িকা হতে চেয়েছিল সে। নিজের স্বপ্ন পূরণ করতেই তাই ইন্ডিয়ান আইডলের মঞ্চে প্রতিযোগী হিসেবে আগমন ঘটে অরুনিতা কাঞ্জিলালের। বাপ্পি লাহিড়ী থেকে শুরু করে, এ আর রহমান, নেহা কক্কর, হিমেশ রেশমিয়া সকলের প্রিয় পাত্রী সে।

ইন্ডিয়ান আইডল মঞ্চে অতিথি হিসেবে ডাকা হয় বড় বড় সেলিব্রিটিদের। তেমনি এক একদিন অতিথি হিসেবে ডাকা হয়েছিল প্রবাদপ্রতিম সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ীকে। একসময় বাপ্পি লাহিড়ীর গানের রাজত্ব ছিল টলিউড বলিউড জগতে।

এদিন ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাপ্পি লাহিড়ী অরুনিতা কাঞ্জিলালের পারফরম্যান্স দেখে হতবাক হয়ে যান। অরুনিতা কাঞ্জিলালের প্রশংসায় পঞ্চমুখ হন তিনি। ইন্ডিয়ান আইডল জনপ্রিয় রিয়েলিটি শো হলেও সেখানে সাধারণত হিন্দি গান গাওয়া হয়। তবে এদিন বাংলা গান গাইলেন অরুনিতা।

অরুনিতার গান শুনে মুগ্ধ হয়ে যান বিচারক আসনের অন্যান্যদের সঙ্গে বসে থাকা বাপ্পি লাহিড়ী। এরপর তিনি অরুনিতাকে আবেদন করেন যাতে সে একটি বাংলা গান গায়। হাসিমুখে বাপ্পি লাহিড়ীর আবেদন সাদরে গ্রহণ করে অরুনিতা কাঞ্জিলাল।

বাপি লাহিড়ী তাকে বলেন বাংলা গানের মধ্যে জনপ্রিয় গান “চিরদিনই তুমি যে আমার” গানটি গেয়ে শোনাতে। বাপ্পি লাহিড়ীর কথায় “চিরদিনই তুমি যে আমার” গানটি বেশ খানিকটা গেয়ে শোনায় অরুনিতা কাঞ্জিলাল। তার গানে আবারও মুগ্ধ হয়ে যান বাপ্পি লাহিড়ী।

এদিন বাপ্পি লাহিড়ী অরুনিতার গানের ব্যাপক প্রশংসা করেন। পরিবর্তে অরুনিতা বাপ্পি লাহিড়ীকে ধন্যবাদ জানিয়েছে। শ্যাম মন্ডল নামক এক ব্যক্তি সাম্প্রতিক নিজের ফেসবুক প্রোফাইল থেকে এদিনের ইন্ডিয়ান আইডলের মঞ্চের এই দৃশ্যটির ভিডিও পোস্ট করেছেন।

ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ফেসবুকে। ইতিমধ্যে ভিডিওটি দেখে নিয়েছেন আড়াই মিলিয়ন দর্শক। তার সাথে রয়েছে ৩১ হাজার লাইক। কমেন্ট সেকশনে সকলেই অরুনিতার গানের প্রশংসা করেছেন। অনেকেই আবার তাকে সেকেন্ড শ্রেয়া ঘোষাল হিসেবে আখ্যায়িত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *