প্রতিজ্ঞা ভাঙেনি সালমান, মুখে স্কচটেপ লাগিয়ে দিশাকে চুমু দেন!

বলিউডের ভাইজান সালমান খানকে এখন পর্যন্ত কোনো চুম্বন দৃশ্যে অভিনয় করতে দেখা যায়নি। সম্প্রতি তার নতুন সিনেমা ‘রাধে: দ্য মোস্ট ওয়ান্টেড ভাই’ এর একটি গানে দিশার সঙ্গে তার চুম্বন দৃশ্যে প্রকাশ্যে এলে শুরু হয় নানা সমালোচনা।

এ প্রসঙ্গে বেশ মজাদার তথ্য দিয়েছেন অভিনেত্রী দিশা পাটানি। চুম্বন দৃশ্যে সত্যিকার অর্থে অভিনয় করেননি সালমান। দৃশ্যটির আগে নিজের মুখ স্কচটেপ দিয়ে বন্ধ করে নিয়েছিলেন সালমান এমনটিই বলছেন দিশা।

দিশা বলেন, ‘আমরা সবাই অভিনয় করি। দিনশেষে চরিত্রের দাবি অনুযায়ী আমাদের অভিনয় করতে হয়। পরিচালকের নির্দেশ মতোই আমাদের কাজ করতে হয়। তবে সালমান আমাকে চুম্বন করেননি।

তাই তার কিসিং নীতি ভাঙনের কোনো প্রশ্নই আসে না। সিনেমাটি যদি সময় মতো মুক্তি পায় তাহলে আমরা সবাই অনেক খুশি। ইতিমধ্যে প্রায় এক বছর পিছিয়ে গেছে আমাদের এই সিনেমাটি।’

প্রভু দেবা পরিচালিত এই ছবি ‘ওয়াটেন্ট’-এর রিমেক নয় তা আগেই জানিয়েছেন ভাইজান। ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে সোহেল খান ফিল্মস, সলমন খান ফিল্মস এবং রিল লাইফ প্রোডাকশন প্রাইভেট লিমিটেড। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ১৩ই মে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সেও মুক্তি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *