লাল শাড়িতেই একের পর এক দুরন্ত ব্যাকফ্লিপ যুবতীর, ভাইরাল ভিডিও দেখে হতবাক নেটদুনিয়া

নেটদুনিয়ায় প্রতিদিন হাজার হাজার ভিডিও ভাইরাল হয়। ভাইরাল হওয়া ভিডিও গুলির মধ্যে অনেকগুলিই এমন ভিডিও থাকে যেগুলি দেখে আমরা হতবাক হয়ে যাই। সম্প্রতি তেমনই এক ভিডিও ভাইরাল হয়েছে।

পারম্পরিক ভাবে ভারতে শাড়ি পরার প্রথা থাকলেও অনেকেই শাড়ি পরে দৌড় ঝাঁপ করতে স্বচ্ছন্দ হন না। সেখানেই শাড়ি পড়ে দুরন্ত সামারসল্ট করে দেখালেন এক যুবতী। ভিডিও মট সামাজিক মাধ্যমে পোস্ট হতেই তুমুল ভাইরাল হয়ে গিয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, লাল শাড়ি পরিহিত মিলি সরকার নামের এই যুবতীকে। বেশ কিছুটা দূর থেকে দৌড়ে এসে একের পর এক ব্যাক ফ্লিপ করতে শুরু করেন তিনি।

জানা যাচ্ছে তিনি একজন স্বর্ণপদক প্রাপ্ত জিমন্যাস্ট। ভিডিও দেখে অবাক হয়ে গিয়েছে নেটপাড়া। ইন্সটাগ্রাম ভিডিওটিতে বয়েছে প্রশংসার বন্যা৷ এর আগে হরিয়ানার পারুল অরোড়া নামে একট টিকটকার,

ফিটনেস মডেল একই ভাবে শাড়িতে বিভিন্ন স্ট্যান্ট করে ভাইরাল হয়েছিলেন। তার ইনস্টাগ্রাম প্রোফাইল অনুসারে তিনি একজন “জাতীয় স্বর্ণপদক জিমন্যাস্ট”, এবং প্রায়শই যোগামের রুটিনের সাথে তার জিমন্যাস্টিক স্টান্টের ভিডিও ভাগ করে নেন।

ইতিমধ্যেই এই ইনস্টাগ্রাম ভিডিওটি ১২ মিলিয়নের বেশি নেটজনতা দেখে ফেলেছে। প্রচুর শেয়ারও হয়েছে ভিডিওটি। অনেকেই বলেছেন যে তাদের পক্ষে শাড়ি পড়ে হাঁটা বা দৌড়ানো সম্ভব না। সামারসল্ট তো অনেক দূরের কথা।

কোনো কোনো নেটিজেন তার পায়ের কাছের ব্যান্ডেজ লক্ষ্য করে অভিভূত হয়েছেন যে তিনি সম্ভবত কোনও আঘাত নিয়ে এটি করার চেষ্টা করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by mili (@milisarkar72)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *