অসাধারণ বেলি ড্যান্স করে ভাইরাল ৯ সুন্দরী যুবতী, প্রশংসার ঝড় সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়া এখন এমন একটি মাধ্যম হয়ে দাঁড়িয়েছে যেখান থেকে মানুষ অর্থ উপার্জনের পাশাপাশি নিজের বিনোদনকেও বেছে নিতে পারছে। এই মিডিয়া মানুষের জীবনে এমন একটি অঙ্গ হয়ে দাঁড়িয়েছে যা ছাড়া মানুষ হয়তো নিজের জীবন কল্পনাও করতে পারবেন না।

এই মাধ্যমকে ব্যবহার করে এমন অনেক মানুষ আছেন যারা নিজেদের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভাকে নিয়ে আসছে সবার সামনে। তেমনই একটি ঘটনা আবারো দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়। ৯ জন সুন্দরী যুবতী তাদের বেলি ড্যান্সের প্রতিভার মাধ্যমে নিজেদের প্রতিভাকে ফুটিয়ে তুলেছেন।

আমাদের ভারতবর্ষে ভারতীয় সংস্কৃতির সাথে সাথে পাশ্চাত্য সংস্কৃতিকে আপন করে নেওয়ারও একটি ধারা চলছে। যার ফলে আমাদের ভারতীয় নৃত্যশৈলীর পাশাপাশি পাশ্চাত্য নৃত্যশৈলীও বেশ গুরুত্ব পায় ভারতে।

এমন একটি ভিডিওর সোশ্যাল মিডিয়ায় আবারো দেখা পেলাম। এমন একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে নয় জন যুবতী “মেরে রাসকে কামার” গানটিতে তাদের বেলি ডান্স প্রদর্শন করছেন।

একদম সাধারন ভাবে সেজে রয়েছেন তারা। খোলা বড় হলঘরে রয়েছেন সেই নয় যুবতী। বারবার সোস্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও পোস্ট হয়েছে যা মানুষের বিনোদনের পথ খুলে দিয়েছে।

এই ভিডিওটি পোস্ট হওয়ার সাথে সাথে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। প্রচুর মানুষের প্রশংসা কুড়িয়েছে এই সুন্দরী গুণবতী যুবতীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *