এক খুদে বাচ্চাকে মে’রে ফেলে দিলো বানর, ফের উঠে দাঁড়িয়ে একসাথে সাত বানরের সাথে একাই ল’ড়া’ই করলো খুদে বালক, ভাইরাল ভিডিও

ঝগড়া বিবাদ বা হাতাহাতি সাধারণত মানুষের সাথে মানুষের হয়ে থাকে । কিন্তু মানুষের সাথে জন্তু-জানোয়ারের এরকম ঝগড়া হাতাহাতি সাধারণত খুব কম হয়ে থাকে। আর হয়ে থাকলেও তা জঙ্গলে শি-কা-র এর সময় বা জঙ্গলের থাকাকালীন দেখা গিয়েছে।

এবং যাদের সাথে দেখা গেছে তারা প্রত্যেকেরই প্রশিক্ষণ প্রাপ্ত । কিন্তু দিনের বেলা বাড়ির ছাদে কখনো কি মানুষের সাথে জন্তু জানোয়ারের ল-ড়া-ই দেখেছেন ? দেখেননি তো? কিন্তু এবার সেরকমই কিছু একটি ঘটনা ঘটেছে এক ছোট্ট বালকের সাথে।

সম্প্রতি ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ার বাকি প্লাটফর্মে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি বালক কে ঘিরে রেখেছে রীতিমতো ৬ থেকে ৭ টি বাঁদর। প্রথমদিকে ভিডিওতে দেখা যায় বালকটি সাথে ওই বানর গুলি খেলা করছিল। কিন্তু একটু পরেই শুরু হয় হা-তা-হা-তি।

ভিডিওতে দেখা যায় যে ওই বানর গুলির মধ্যে সবথেকে বড় বানরটি ওই বাচ্চা ছেলেটি কে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় । কিন্তু হেরে যাওয়ার পাত্র ছিল না ছোট্ট ছেলেটি। চার থেকে পাঁচ বছর বয়সের ছোট বালকটির উঠে গিয়ে একা লড়াই করে ঐ সাতটি বানরের সাথে।

পরবর্তীকালে যদি আবার দেখা যায় এক বন্ধুত্ব স্থাপন হয়ে গিয়েছে বালকটি সাথে বাকি বানর গুলির এবং পুনরায় তারা আবার খেলায় মগ্ন হয়েছে। কিন্তু এই ধরনের ঘটনা সচরাচর দেখা যায় না ।

ভিডিওটি এত পরিমাণে ভাইরাল হয়েছে ইতিমধ্যে ১৮ মিলিয়ন মানুষ দেখে ফেলেছে।ভিডিওটি কবেকার বা কোন জায়গার এবং সেই ছেলেটির নাম কি বা তার বৃত্তান্ত কি তা এখনো পর্যন্ত জানা সম্ভব হয়েওঠেনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *