ক্যারিয়ারে বড় চমক! আল্লু অর্জুনের সাথে রোমান্সের সুযোগ পেলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর

বলিউড থেকে এবার তিনি পারি জমাচ্ছেন দক্ষিণেও। কথা হচ্ছে জাহ্নবী কাপুর কে নিয়ে। বি টাউনে নতুন মুখ হলেও নিজের জাত চিনিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

সূত্রের খবর , ছবির জন্য পরিচালক প্রথম দফার আলোচনা সেরে ফেলেছেন শ্রী কন্যার সঙ্গে। এবার শুটিং শুরুর অপেক্ষা।ছবিতে তাঁর বিপরীতে থাকছেন আল্লু অর্জুন।

“ধরক” সিনেমায় প্রথম বলিউডে আত্মপ্রকাশ জাহ্নবী কাপুরের। প্রথম সিনেমা থেকেই সাবলীল অভিনয়ের মাধ্যমে তিনি নিজেকে মেলে ধরেছেন। নবাগতা হলেও পরিণত কাজের নিরিখে রুহি,

গুঞ্জন সাক্সেনা, দোস্তানা ২ এর মত ছবিতে সুযোগ পেয়েছেন জাহ্নবী।এখন তার হাতে রয়েছে একের পর এক প্রজেক্ট। এবার দক্ষিণী সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ পাচ্ছেন শ্রীদেবী তনয়া। ছবির পরিচালক শ্রীরাম ভেনু আর নাম “আইকন”।

যদিও ছবির ব্যাপারে এখনও কোনো মন্তব্য করেননি জাহ্নবী। এখন তিনি ব্যস্ত তার খুড়তুতো দিদি অনিল কন্যা রেহা কাপুরের বিয়ে নিয়ে। সোশ্যাল মিডিয়ায় কখনো কুল কখনো হট অবতারে ধরা দিয়েছেন অভিনেত্রী।

কয়েকদিন আগেই মায়ের জন্মদিনে বাড়িতে পুজোর আয়োজন করেছিলেন জাহ্নবী। দিদির বিয়েতে জমকালো সাজে তাক লাগিয়েছিলেন তিনি। এবার হাতে প্রথম দক্ষিণী ছবির অফার। সব মিলিয়ে জাহ্নবীর এখন সুসময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *