অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ কন্যা সুহানা

অনেকদিন ধরেই ইচ্ছা তার অভিনেত্রী হওয়ার। বাবা হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির কিং, সুতরাং তার সন্তানরা যে ফিল্মি দুনিয়ায় পা রাখবেন এটা অস্বাভাবিক নয়। তবে শাহরুখ কখনোই তার সন্তানদের জোর করে ফিল্মি লাইনে আনতে চাননি।

বরাবর বলে এসেছেন ওদের যা ইচ্ছা তাই করবে। শোনা যাচ্ছে কিং খানের বড় পুত্র অভিনেতা হতে চান না, বরং ফিল্ম মেকিং এ তার বেশ আগ্রহ। এদিকে সুহানা খান ক্যামেরার মুখোমুখি হতে চান।

বিদেশে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশুনোর ক্ষেত্রে কিছু শর্ট ফিল্মে কাজ করেন। এই যেমন ‘দ্য গ্রে পার্ট অফ ব্লু’তে অভিনয় করে অনেকের প্রশংসা কুড়িয়েছেন এই স্টার-কিড।

এবারে পালা বড় পর্দায় কিং সাইজ সিনেমায় অভিনয়। কার হাত ধরে ডেবিউ করবেন সুহানা? করণ জোহর? কারণ করণের সঙ্গে কিং খানের সম্পর্ক একেবারে গলায় গলায়। ফিল্মি দুনিয়ায় দুজনের উত্তরণ প্রায় একই সঙ্গে হয়েছে।

কিন্তু, নাহ। করণ জোহরের হাত ধরে সুহান ফিল্মি দুনিয়ায় পা রাখছেন না। গত বছর অনেক অপবাদ জুটেছে করণের কপালে। স্টার কিড ছাড়া করণ নাকি সিনেমা জগতে কাউকে পা রাখতেই দেন না।

সেখানে খুব স্বাভাবিক যে সুহানা করণের হাত ধরেই আসবেন। কিন্তু, সুহানা পা রাখছেন পরিচালক জোয়া আখতারের হাত ধরে। একটি আন্তর্জাতিক কমিক গল্পকে পর্দায় রূপ দিতে চলেছেন জোয়া। ‘অর্চি’ কমিক্স নিয়ে সিনেমা হতে চলেছে। ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন সুহানা। ওটিটি প্ল্যাটফর্মে নাকি স্ট্রিম করবে সেই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *