দারুন খুশির সংবাদ দিলেন অভিনেত্রী শ্রাবন্তী! সেপ্টেম্বরের মধ্যেই বাড়িতে আসতে চলেছে নতুন খুদে!

এতদিন পর অভিনেত্রী দিলেন খুশির খবরে । এই আগস্ট মাস তার পক্ষে এক বিশাল আনন্দে মনটা বললে খুব একটা ভুল হবেনা । যে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিছুদিন আগে দখল করার ছিল খবরের শিরোনাম ।

সেই স্রাবন্তী এখন মন দিয়েছে নিজের অভিনয় জগতে । কিন্তু এরই মাঝে হঠাৎ করে খুশির খবর দিলেন সকল অনুরাগীদের কে ভীষণভাবে উৎসাহিত তিনি এই ব্যাপার নিয়ে । ।তবে সম্প্রতি তিনি যে খবরটি দিলেন সেটি পেয়ে আনন্দিত অনুরাগীরা ।

চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে অভিনয় জগত শুরু হলো একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছিলেন দর্শকদের মন ।। কিন্তু সত্যি কথা বলতে ব্যক্তিগত জীবনে তার বিন্দুমাত্র সাফল্য আসেনি ।।

ভুল মানুষকে পছন্দ করার জন্য একাধিকবার ভেঙেছে তার সংসার । ভেঙেছে স্বপ্ন ভালবাসা সব কিছু । মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাস কে তিনি বিয়ে করেন । তাও আবার বাড়ি থেকে পালিয়ে ।

ভেবেছিলেন বাকি সাধারণ পাঁচটা মেয়ের মতোন সংসার ধর্ম পালন করবে ।কিন্তু তেমনটা আর হয়ে ওঠেনি ।।চলে আসে অভিনয় জগতে । ততদিনে মনোমালিন্যের জের এ রাজীব বিশ্বাসের সাথে সম্পর্ক ভেঙে যায় ।

এরপর ব্যবসায়ীর রোশন কে বিয়ে করেছিলেন শ্রাবন্তী । কিন্তু সেই সম্পর্ক টেকেনি । আগস্ট মাস তার পক্ষে এক নতুন মাত্রা এমনটা বলা যেতে পারে । কারণ কিছুদিন আগে তার জন্মদিন ছিল ।

তার জন্মদিনের দিন প্রচণ্ড ভালোবেসে তিনি পেয়েছেন । তার পরের দিন ছিল তার ছেলে অভিমুন্য জন্মদিন ।এবং সম্প্রতি তিনি জানতে পারলেন যে তাদেরই সুমিতা ঘোষ অন্তঃসত্ত্বা এক মাসের মধ্যে নতুন সুখবর আসতে চলেছে তাদের পরিবারে ।

তাই মাসির হয়ে এই খবর কে শেয়ার করতে ভুললেন না অভিনেত্রী । কিসমিস শুটিং ফ্লোর থেকে তিনি এই ঘটনাটি শেয়ার করলেন তিনি । যেহেতু সামনে শুটিং কাজে ব্যস্ত রয়েছেন তাই তেমন ভাবে সক্রিয় দেখা যাচ্ছে না তার ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে ।

অর্থাত এর থেকে আপনি বুঝতে পারছেন যে অভিনেত্রী প্রচন্ড পরিমানে ব্যস্ত হয়ে পড়েছেন নিজের অভিনয় কাজে তবে তার দিদির এই ধরনের সুখবর তাকে আনন্দিত করেছে সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখে না ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *