মা হওয়ার পর থেকে এই প্রথম নুসরাতকে নিয়ে সরাসরি মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

এবার নুসরাত জাহান কে নিয়ে মুখ খুললেন অভিনেতা যশ দাশগুপ্ত । আমরা জানি যে নুসরাত জাহান বেশ কিছুদিন ধরে খবরের শিরোনাম দখল করেছিল । কিন্তু যশ দাশগুপ্তের সাথে অভিনেত্রী মধুমিতা সরকারের কেমিস্ট্রি সকলের পছন্দ ছিল

বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক এর মাধ্যমে এই দুজনার আত্মপ্রকাশ ঘটে অভিনয়জগতে । কিন্তু দীর্ঘ পাঁচ বছর পর অবশেষে তারা আবার জুটি বাঁধতে চলেছেন । ইতিমধ্যে ও মন রে নামক একটি গান প্রকাশিত হয়েছে ।

যেখানে একসাথে যশ এবং মধুমিতা কে অভিনয় করতে দেখা যাচ্ছে । তবে মধুমিতা এবং যশ এর থেকেও বেশি চর্চায় থাকে এবং নুসরাত জাহান । যেহেতু নুসরাত জাহান এর সাথে ব্যবসায়ী নিখিল জৈন বিয়ে হয়েছে ।

তাই এই সন্তানের বাবা নিখিল যৌ-ন এমনটা অনুমান করা যেতেই পারে । কিন্তু নিখিল জৈন সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে নুসরাত জাহানের অন্তঃসত্ত্বা ঘটনা তাকে অবাক করেছে । এই সন্তানের বাবা তিনি নন ।

যার ফলে আঙ্গুল উঠেছিল নুসরাত জাহানের বিশেষ বন্ধু অভিনেতা যশ দাশগুপ্তের উপরে । কারণ দীর্ঘ ছয় মাস ধরে নুসরাত জাহান যশ দাশগুপ্তের সাথে একসাথে থাকছেন । কিন্তু যশ দাশগুপ্ত সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে এই সন্তানের বাবা তিনি নন ।

মাঝেমধ্যেই ঘটনা জল্পনা বেড়ে যাচ্ছিল । আবার সময়ের সাথে সাথে বিলীন হয়েছিল । এবার এক সংবাদমাধ্যমকে স্পষ্টভাবে উত্তর দিলেন যশ দাশগুপ্ত বললেন নুসরাত জাহান এর সাথে তার সম্পর্ক কি?

সম্প্রতি একটি পত্রিকায় সাক্ষাৎকার দেন যশ। যেখানে তাকে প্রশ্ন করা হয়, “আপনাদের বিভিন্ন রেস্তোরায় দেখা যাচ্ছে। যা বোঝা যাচ্ছে আপনি ভীষন কেয়ারিং।” উত্তর যশ বেশ সুন্দর ভাবেই দিয়েছেন।

যশের কথায়, “আমার মনে হয় একজন মহিলা, যিনি অ-ন্তঃস-ত্ত্বা, তার ভালো সময় কাটানোর সম্পূর্ন অধিকার আছে। এতটুকু বিবেচনা মানুষের মধ্যে থাকা উচিত যে লেট হার বি… আমি জানি, পাবলিক ফিগারদের ব্যাক্তিগত জীবন একান্ত ব্যাক্তিগত থাকে না। সেটা আশা করাও উচিত নয়। কিন্তু, মানুষের এটাও মনে রাখা উচিত, আমাদেরও পরিবার আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *