তৃতীয় বিবাহও ভা-ঙ্গ-নের মুখে! তবুও বিয়ের ওপর থেকে ওঠেনি ভরসা! চতুর্থবারের জন্য বিয়ে করতে চলেছেন অভিনেত্রী শ্রাবন্তী! তুমুল ভাইরাল ভিডিও।

একাধিকবার বিয়ে সম্পর্কে লিপ্ত হলেও এখন পর্যন্ত মন থেকে বিশ্বাস উড়ে যায় নি ভালবাসার প্রতি ।। সঠিক মানুষ চিনিতে না করতে পারলেও ভালবাসার প্রতি বিশ্বাস উঠে যাবে তেমনটা নয় ।

বরং বসন্ত বারবার ফিরে আসতে পারি মনেযেমনটা দেখা গেছে শ্রাবন্তী চ্যাটার্জী সাথে । মাত্র ১৬ বছর বয়সে বাড়ি থেকে পা-লিয়ে গিয়ে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন ।

ভেবেছিলেন আর বাকি সাধারণ পাঁচটা মানুষের মতন সংসার জীবন যাপন করবে । কিন্তু চলে আসে অভিনয় জগতে । অভিনয় জগতে আসার পর তিনি বুঝতে পারলেন যে তার মধ্যে অভিনয়দক্ষতার লুকিয়ে ছিল যেটা কে কাজে লাগিয়ে তিনি জনপ্রিয় হতে পারবেন ।

এবং সেটাকে কাজে লাগিয়ে দিন জনপ্রিয় হয়ে উঠলেন । হলেন এই বাংলার একজন জনপ্রিয় অভিনেত্রী ।কিন্তু অভিনয় জগতে সাফল্য পেল বেক্তিগত জীবনে তিনি মোটেও সাফল্য পাননি। অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে নিয়ে নতুন করে আর কোন তথ্য আপনাদের সামনে তুলে ধরতে হবে বলে মনে হয় না ।

কারণ এই শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিছুদিন আগে দ-খল ক-রেছিল খবরের শিরোনাম । তৃতীয় সম্পর্ক ভেঙে যাওয়ার পর পুনরায় চতুর্থ সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী । কিন্তু তৃতীয়বারের সম্পর্ক এত সহজে ভে-ঙে যায় নি ।

তার আগে বীভৎস পরিমাণে জল ঘোলা হয়েছিল । এবং এই জল খোলার কারণে একাধিকবার ক-টাক্ষের মু-খোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে । তবে তার নেটিজেনরা লক্ষ্য রাখে কখন শ্রাবন্তী কোন কিছু পোস্ট করবে এবং সেই বিষয় গুলোকে নিয়ে হাসির মজার খোরাক বানাবে ।

কারণ শ্রাবন্তী প্রতিনিয়ত ঘটছে শি-কার হতে থাকে শুধুমাত্র তার কর্মকাণ্ডের জন্য । নিজের ক্যারিয়ার জীবনের জন্য বেশী আলোচিত হয় না বরং আলোচিত হয় ব্যক্তিগত ম-নোমা-লিন্য এবং মন্তব্যের জন্য কখন যে কাকে শ্রাবন্তীর ভালো লেগে যায় তা আপনি আগে থেকে আন্দাজ করতে পারবেন না ।

কিন্তু এতকিছুর পরও অভিনেত্রী দমে থাকেন না । চালিয়ে যায় নিজের চেষ্টা ।সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন যা থেকে পুনরায় বেড়েছে জল্পনা । আমরা জানি যে শ্রাবন্তী চ্যাটার্জী অভিরূপ না ।

এক ব্যবসায়ীর সাথে নতুনভাবে প্রেমের সম্পর্কে লি-প্ত হ-য়েছেন । আগে স্বামীর নাম ছিল রোশন । গত বছর দুর্গা পুজোর সময় থেকে তারা আলাদা থাকছেন । ম-নোমা-লিন্যের জে-র তাদের সম্পর্ক প্রায় শেষের মুখে ।

তবে নতুন কোনো সম্পর্কে জড়ানো যাবে না । সে ব্যাপারে বিন্দুমাত্র ওয়াকিবহাল নয় শ্রাবন্তী চ্যাটার্জী । একাধিকবার প্রেমে লি-প্ত হতে দেখা গেছে শ্রাবন্তীকে ।

বেশ কিছুদিন আগে একটি আংটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছিলেন বিশেষ জনের কাছ থেকে পাওয়া উপহার তবে এই বিশেষ জন কে সে ব্যাপারে জানতে আগ্রহী ছিল অনুরাগীরা ।অনুমান করে যে এটা চতুর্থ প্রেমিক অভিরূপের দেওয়া উপহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *