শ্রাবন্তী সমকামিতাকে সবসময় সমর্থন করেছেন, ছেলের বিরুদ্ধে অভিযোগ

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সমকামিতাকে শ্রদ্ধা করেন এবং সমর্থন দেন—কলকাতার জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহা এমনটাই জানিয়েছেন। শ্রাবন্তীর পুত্র অভিমন্যুর সঙ্গে একটি বিবাদের পর এই মন্তব্য করেন তিনি।

এমনকি নানা অভিযোগও করেছেন এই ইউটিউবার। শ্রাবন্তী পুত্রের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন ইউটিউবার স্যান্ডি সাহা। তার দাবি, অভিমন্যু চট্টোপাধ্যায় তার যৌন পরিচয় নিয়ে অকথ্যভাবে বলেছেন।

স্যান্ডি বলেন, বৃহস্পতিবার রাতে স্যান্ডি তার এক বন্ধুর সঙ্গে ভিডিও কলে কথা বলছিলেন, সেই সময় ওই বন্ধুর বাড়িতে হাজির ছিলেন অভিমন্যু। স্যান্ডি পরিচিত ভঙ্গিতে অভিমন্যুর সঙ্গেও কথা বলবার আবদার জানান।

অভিমন্যুর দিকে ক্যামেরা তাক করতেই নাকি অকথ্য ভাষায় গালিগালাজ করেন শ্রাবন্তী পুত্র। খবর আনন্দবাজার পত্রিকা অভিমন্যুর এই ব্যবহারে মর্মাহত কলকাতার এই ইউটিউবার।

শ্রাবন্তীকে মেসেজ করে পুরো ঘটনা জানিয়েছেন তিনি। যদিও এখনও জবাব মেলেনি। স্যান্ডির কথায়, ‘শ্রাবন্তীদি সমকামিতাকে সবসময় সম্মান দিয়েছেন, সমর্থন করেছেন। তার ছেলের মুখে এমন শব্দ শুনব ভাবতেও পারিনি’।

খুব অল্প বয়সে বিয়ে করেছেন শ্রাবন্তী। মা-ও হয়েছেন অনেক অল্প বয়সে। শ্রাবন্তী ও তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। ছেলের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নায়িকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *